বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রেলের দফতরে অগ্নিকাণ্ডে প্রয়াত ASI-কে গান স্যালুটে শেষ বিদায় জানাল কলকাতা পুলিশ

রেলের দফতরে অগ্নিকাণ্ডে প্রয়াত ASI-কে গান স্যালুটে শেষ বিদায় জানাল কলকাতা পুলিশ

সোমবার রাতে তখন দাউ দাউ করে জ্বলছে কলকাতায় পূর্ব রেলের দফতর। 

রাতেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছিল SSKM হাসপাতালে। মঙ্গলবার দুপুর ২টো নাগাদ সেখান থেকে দেহ নিয়ে যাওয়া হয় লালবাজারে।

পূর্ব রেলের দফতরে অগ্নিকাণ্ডে প্রয়াত সহকর্মী অমিত ভাওয়ালকে গান স্যালুটে শেষ শ্রদ্ধা জানাল কলকাতা পুলিশ। মঙ্গলবার দুপুরে বাহিনীর পদস্থ আধিকারিকদের উপস্থিতিতে লালবাজারে তাঁকে শেষ শ্রদ্ধা জানানো হয়। দায়িত্ব পালনে গিয়ে সহকর্মীর এহেন মৃত্যুতে শোকস্তব্ধ হেয়ার স্ট্রিট থানা। 

সোমবার সন্ধ্যায় পূর্ব রেলের সদর দফতর কয়লাঘাটা ভবনে আগুন লাগলে স্থানীয় হেয়ার স্ট্রিট থানা থেকে প্রথম সেখানে পৌঁছেছিলেন ASI অমিত ভাওয়াল। আগুন কতটা ছড়িয়েছে তা বুঝতে দমকল কর্মীদের সঙ্গে পৌঁছেছিলেন আগুনের অকুস্থলে। লিফটে করে অগ্নিকাণ্ডে বিধ্বস্ত তলে পৌঁছতেই গরম বাতাসে মৃত্যু হয় তাঁর। আগুন নেভানোর পর ভবনের ১২ তলা থেকে উদ্ধার হয় প্রতিশ্রুতিবান এই পুলিশকর্মীর দেহ। 

রাতেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছিল SSKM হাসপাতালে। মঙ্গলবার দুপুর ২টো নাগাদ সেখান থেকে দেহ নিয়ে যাওয়া হয় লালবাজারে। তার আগে সেখানে সহকর্মীকে গান স্যালুটে শেষ বিদায় জানাতে প্রস্তুতি সেরে ফেলেছেন কলকাতা পুলিশের আধিকারিকরা। গান স্যালুট শেষে অমিতবাবুর দেহ তুলে দেওয়া হয় পরিবারের হাতে। 

সোমবার সন্ধ্যায় পূর্ব রেলের দফতরে অগ্নিকাণ্ডে মৃত্যু হয়েছে ৯ জনের। তার মধ্যে ৪ জন দমকলকর্মী। ১ জন RPF জওয়ান ও ১ জন পুলিশকর্মী। মৃতদের ১০ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ও পরিবারের ১ জনকে চাকরি দেওয়ার কথা ঘোষণা করেছে রাজ্য সরকার। 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

আগামিকাল চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? মেষ থেকে মীনের ১৩ এপ্রিলের রাশিফল রইল হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল? মাথাপিছু ১.২ লাখ, ৪৮ ঘণ্টার মধ্যে ঝড়ে দুর্গতদের টাকা দেবেন মমতা, ঘোষণা অভিষেকের ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান ‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের এত্ত জোরে নাক ডাকছেন! শ্যুটিংয়ের ফাঁকে ঘুমিয়ে কাদা 'আলোর কোলে'র 'জামাই দাদা' ‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ স্বীকৃতির কথায় অবাক রচনা কেস খেতে হলে খাব, হাজার বার খাব! সামনে ভোট, ঝড়ে দুর্গতদের পাশে থাকতে মরিয়া মমতা ১০% বা তার বেশি ইনক্রিমেন্ট দিচ্ছে TCS! কারা কারা পাচ্ছেন? তবে কমল কর্মীর সংখ্যা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.