বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > সারদার কাছ থেকে নেওয়া সব টাকা ফেরত দেবেন কুণাল ঘোষ
কুণাল ঘোষ। (Facebook)
কুণাল ঘোষ। (Facebook)

সারদার কাছ থেকে নেওয়া সব টাকা ফেরত দেবেন কুণাল ঘোষ

  • কুণালের দাবি, সুদীপ্ত সেন পালিয়ে যাওয়ার পর সারদাগোষ্ঠীকে ৫০ লক্ষ টাকা আর্থিক সাহায্য করেছেন তিনি। তাছাড়া সারদার কাছ থেকে পাওয়া টাকার তিনি আয়করও দিয়েছেন।

চিটফান্ড সংস্থা সারদার কাছ থেকে নেওয়া সমস্ত টাকা তিনি ফিরিয়ে দেবেন বলে জানালেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। সারদার সংবাদমাধ্যমগুলির কর্ণধার থাকাকালীন তিনি এই টাকা পেয়েছিলেন। কুণাল জানিয়েছেন, চলতি মাসেই টাকা ফিরিয়ে দেবেন তিনি। এই নিয়ে তাঁর ইডির আধিকারিকদের সঙ্গে কথা হয়েছে বলে জানিয়েছেন কুণাল।

সোমবার সারদাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য কুণাল ঘোষকে তলব করেছিল ইডি। সেই তলবে সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন কুণাল। প্রায় ৭ ঘণ্টা জেরার শেষে তিনি সংবাদমাধ্যমকে বলেন, সারদার কাছ থেকে নেওয়া সমস্ত টাকা ফিরিয়ে দেবেন তিনি। তবে মোট কত টাকা তিনি ফেরাতে চলেছেন তা জানাননি কুণাল। তবে জানিয়েছেন, চলতি মাসেই টাকা ফেরাবেন তিনি। তাঁকে ফের ১৬ মার্চ তলব করেছে ইডি।

কুণালের দাবি, সুদীপ্ত সেন পালিয়ে যাওয়ার পর সারদাগোষ্ঠীকে ৫০ লক্ষ টাকা আর্থিক সাহায্য করেছেন তিনি। তাছাড়া সারদার কাছ থেকে পাওয়া টাকার তিনি আয়করও দিয়েছেন। সেই সমস্ত অংক বাদ দিয়ে বাকিটা ফেরত দেবেন তিনি। 

সারদার সংবাদমাধ্যমের সিইও থাকাকালীন মোটা টাকা বেতন পেতেন কুণাল। যা দেশের বড় মিডিয়া সংস্থাগুলির কর্ণধারদের থেকেও কয়েক গুণ বেশি। যদিও কুণাল প্রথম থেকেই দাবি করে এসেছেন, সংস্থায় তাঁর অবদানের বদলে পারিশ্রমিক পেয়েছেন তিনি।

 

বন্ধ করুন