বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তৃণমূল-প্রার্থী মদন মিত্রের আরোগ্য কামনা বাম সমর্থক শ্রীলেখার, নেটিজেনদের মনে ধরেছে অভিনেত্রীর সৌজন্য
মদন মিত্রকে নিয়ে শ্রীলেখার ফেসবুক পোস্ট
মদন মিত্রকে নিয়ে শ্রীলেখার ফেসবুক পোস্ট

তৃণমূল-প্রার্থী মদন মিত্রের আরোগ্য কামনা বাম সমর্থক শ্রীলেখার, নেটিজেনদের মনে ধরেছে অভিনেত্রীর সৌজন্য

  • আপাতত বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন মদন মিত্র। অবস্থা স্থিতিশীল।

গুরতর অসুস্থ হয়ে পড়েছিলেন কামারহাটি বিধানসভার তৃণমূল প্রার্থী মদন মিত্র। আর তাঁর দ্রুত আরোগ্য কামনা করলেন বামফ্রন্টের প্রচারের অন্যতম মুখ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বৃহস্পতিবার নিজের ফেসবুক পেজে শ্রীলেখার বার্তা শাসকদলের প্রাক্তন মন্ত্রীকে, ‘মদনদা, জলদি সেরে উঠুন। খেলতে হবে আরও অনেক দিন।’ শ্রীলেখা মনে করেন, ভিন্ন রাজনৈতিক মতাদর্শ থাকতেই পারে। কিন্তু তিনি আন্তরিক ভাবে চান দ্রুত সেরে উঠুন মদন মিত্র।

২০২১-এর বিধানসভা ভোট বারবার দিখিয়েছে ভোট প্রার্থীদের মধ্যে সৌজন্যের ছবি। যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতো তারকারা যারা এবার বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছেন, তাঁদের শুভেচ্ছা জানিয়েছিলেন তৃণমূলের সাংসদ-তারকা দেব, ব্যারাকপুরের প্রার্থী রাজ চক্রবর্তী।  বিজেপির পার্নো মিত্রের সঙ্গে ছুটি কাটিয়েছেন তৃণমূলের তারকা-প্রার্থী মিমি চক্রবর্তী। আর দোলে মদন মিত্রের বসন্ত অনুষ্ঠানে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তীর অংশ নওয়ার খবর তো সকলেরই জানা!

তবে যে দলই হোক না কেন, মদন মিত্রের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। ‘বাংলার ক্রাশ’হিসেবে মদনদা বিখ্যাত তরুণ সমাজেও। তাঁর গান, ‘ধিনা ধিন ধা, ও মদন দা’ভাইরাল পয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তাই তো, মদন মিত্রের অসুস্থতার খবরে অনেকেই দল নির্বিশেষে তাঁর দ্রুত আরেগ্য কামনা করেছেন। 

অবশ্য, অন্য একটি কারণেও শ্রীলেখার কাছে মদন মিত্র স্পেশ্যাল। একবার এক রিয়েলিটি শোয়ে এসেছিলেন এই প্রাক্তন মন্ত্রী। সেই শোয়ের বিচারক ছিলেন শ্রীলেখা। নায়িকার কথায়, এক ফাঁকে ওঁর কাছে জানতে চেয়েছিলাম, আপনার মুখ সব সময় এত চকচক করে কী করে? উত্তরে তিনি একটি বিশেষ সানস্ক্রিন লোশনের নাম বলেন। তার পর থেকে আমিও সেটাই চোখ বুঁজে ব্যবহার করি।’

বন্ধ করুন