বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বৈশালীর বিরুদ্ধে দিলীপের কাছে চিঠি বালির মণ্ডল সভাপতির, সই জাল হয়েছে দাবি নেতার
বালির বিধায়ক বৈশালী ডালমিয়া। ফাইল ছবি
বালির বিধায়ক বৈশালী ডালমিয়া। ফাইল ছবি

বৈশালীর বিরুদ্ধে দিলীপের কাছে চিঠি বালির মণ্ডল সভাপতির, সই জাল হয়েছে দাবি নেতার

  • বিজেপির প্যাডে লেখা ওই চিঠিতে দাবি করা হয়েছে, দীর্ঘদিন এলাকায় দেখা যায়নি বিধায়ক বৈশালী ডালমিয়াকে। বদলে একজন প্রতিনিধি নিয়োগ করেছেন তিনি। সেই মহিলা এলাকার প্রোমোটার ও ব্যবসায়ীদের কাছ থেকে তোলা আদায় করেন।

বৈশালী ডালমিয়ার বিরুদ্ধে বিজেপি নেতার লেখা চিঠি ঘিরে শোরগোল বালিতে। দিলীপ ঘোষকে চিঠিতে বৈশালীর বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ আনা হয়েছে। সঙ্গে তাঁকে কোনও দায়িত্ব দিতেও বারণ করা হয়েছে চিঠিতে। যদিও চিঠিটি যাঁর লেখা বলে দাবি করা হচ্ছে সেই রাধারঞ্জন গোস্বামীর দাবি, তাঁর সই জাল করা হয়েছে। 

গত ৩০ জানুয়ারি অমিত শাহের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন বালির বিধায়ক বৈশালী ডালমিয়া। দলবিরোধী কাজের জন্য আগেই তাঁকে বহিষ্কার করেছিল তৃণমূল। সম্প্রতি বিজেপির মণ্ডল সভাপতির চিঠি ঘিরে জোর রাজনৈতিক শোরগোল শুরু হয় বালিতে। সেই চিঠিতে বৈশালীর বিরুদ্ধে গুরুতর সব অভিযোগ আনা হয়েছে। 

বিজেপির প্যাডে লেখা ওই চিঠিতে দাবি করা হয়েছে, দীর্ঘদিন এলাকায় দেখা যায়নি বিধায়ক বৈশালী ডালমিয়াকে। বদলে একজন প্রতিনিধি নিয়োগ করেছেন তিনি। সেই মহিলা এলাকার প্রোমোটার ও ব্যবসায়ীদের কাছ থেকে তোলা আদায় করেন। বৈশালীকে দলের কোনও দায়িত্ব না দেওয়া হয় সেই আবেদন জানানো হয়েছে চিঠিতে। 

চিঠিতে রয়েছে বালির বিজেপি মণ্ডল সভাপতি রাধারঞ্জন গোস্বামীর সই। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে তিনি এই চিঠি পাঠিয়েছেন বলে দাবি করা হচ্ছে। কিন্তু রাধারঞ্জনবাবুর দাবি তাঁর সই জাল করা হয়েছে। এব্যাপারে দলীয় নেতৃত্বের সঙ্গে বিস্তারিত কথা বলেছেন তিনি।

 

বন্ধ করুন