বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মহিলা বিধায়কের গালে হাত, কল্যাণকে কাঠগড়ায় তুললেন লকেট
মহিলা বিধায়কের গালে হাত দিয়ে রসিকতা কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। নিজস্ব চিত্র।
মহিলা বিধায়কের গালে হাত দিয়ে রসিকতা কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। নিজস্ব চিত্র।

মহিলা বিধায়কের গালে হাত, কল্যাণকে কাঠগড়ায় তুললেন লকেট

সাংবাদিক বৈঠকে সেখানেই হালকা মেজাজে দলের মহিলা বিধায়কের গালে হাত দিয়ে রসিকতা করতে দেখা যায় তৃণমূল কংগ্রেস সাংসদকে।

হালকা মেজাজে চমক দিতে গিয়ে বিতর্কে জড়ালেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সায়ন্তিকাকে সঙ্গে নিয়ে বাঁকুড়ায় প্রচারে গিয়েছিলেন তিনি। সাংবাদিক বৈঠকে সেখানেই হালকা মেজাজে দলের মহিলা বিধায়কের গালে হাত দিতে দেখা যায় তৃণমূল কংগ্রেস সাংসদকে। আর মুহূর্তে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আর এই ঘটনাকে অত্যন্ত অশালীন বলে দাবি করেছেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। দলের মহিলা বিধায়কের সঙ্গে প্রকাশ্যে এমন আচরণকে অশালীন বলে অভিযোগ করেছেন। একইসঙ্গে নিজে সেই ভিডিও টুইট করেছেন।

এদিকে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। কল্যাণ বন্দ্যোপাধ্যায় দলেরই মহিলা বিধায়কের সঙ্গে অশালীন আচরণ করেন বলে অভিযোগ করেছেন। তারপরই কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সেই খুনসুঁটির ভিডি টুইট করেছেন বিজেপি নেত্রী। তৃণমূল কংগ্রেস সাংসদের এই কীর্তিকে চূড়ান্ত অশোভন বলে মন্তব্য করেছেন। তিনি অভিযোগ করেছেন, এভাবে দলেরই মহিলা বিধায়কের অসম্মান করছেন কল্যাণ।

উল্লেখ্য, এই নির্বাচনে শাসক দলের স্লোগান বাংলা নিজের মেয়েকেই চায়। সেই স্লোগানকে সামনে রেখেই প্রচারের ময়দানে ঝাঁপিয়ে পড়েছে তৃণমূল কংগ্রেস। মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ করে জেলা জেলায় চলছে প্রচার। কন্যাশ্রী, রূপশ্রী–সহ কাধিক প্রকল্প নিয়ে প্রচার শুরু হয়েছে। মহিলাদেরই পরিবারের মাথা করে তৈরি করা হয়েছে স্বাস্থ্যসাথী প্রকল্প। সেখানে এই ঘটনাকে ছড়িয়ে দিয়ে পাল্টা বিজেপি রাজ্য–রাজনীতিতে ঝড় তুলতে চায় বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

বন্ধ করুন