বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ২২ - ২৩ বছরের বাচ্চা মেয়েকে কয়লা চোর বলছেন? মমতা
বুধবার হুগলির ডানলপ ময়দানে মমতা বন্দ্যোপাধ্যায়।
বুধবার হুগলির ডানলপ ময়দানে মমতা বন্দ্যোপাধ্যায়।

২২ - ২৩ বছরের বাচ্চা মেয়েকে কয়লা চোর বলছেন? মমতা

  • বুধবার হুগলির সাহাগঞ্জে ডানলপ ময়দানে দলীয় জনসভা থেকে তিনি এব্যাপারে মুখ খুলেই প্রধানমন্ত্রীর উদ্দেশে আক্রমণ শানান তিনি।

কয়লাপাচারকাণ্ডে ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরাকে সিবিআইয়ের জেরা নিয়ে মুখ খুললেন পিসি মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার হুগলির সাহাগঞ্জে ডানলপ ময়দানে দলীয় জনসভা থেকে তিনি এব্যাপারে মুখ খুলেই প্রধানমন্ত্রীর উদ্দেশে আক্রমণ শানান তিনি। বলেন, ‘একটা বাচ্চা মেয়ে ২২ – ২৩ বছর বয়স, ঘরের বউ, তাকে কয়লা চোর বলছেন’?

এদিন মমতা বলেন, ‘আমি রাজনীতি করি। আপনি আমাকে মারতে পারেন। খুন করতে পারেন। কিন্তু আপনি কি মা বোনেদের অসম্মান করতে পারেন? আমার বাড়িতে ঢুকে গিয়ে একটা বাচ্চা মেয়ে ২২ – ২৩ বছর বয়স, ঘরের বউ, তাকে কয়লা চোর বলছেন? আর কয়লা চোরদের নিয়ে নিজে কোলে দুলে বেড়াচ্ছেন। লজ্জা করে না। আজ আমার ঘরের মা বোনেরা কয়লা চোর? আর তোমার সারা গায়ে ময়লা লেগে আছে। নোটবন্দির টাকা গেল কোথায় নরেন্দ্র মোদী জবাব দেও। কোল ইন্ডিয়া বিক্রি হচ্ছে কেন নরেন্দ্র মোদী জবাব দেও’।

বলে রাখি, কয়লাপাচার কাণ্ডে মঙ্গলবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরাকে তাঁদের বাড়ি গিয়ে জিজ্ঞাসাবাদ করেন সিবিআইয়ের আধিকারিকরা। তাঁকে থাইল্যান্ডের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও নাগরিকত্ব নিয়ে প্রশ্ন করেন তাঁরা। সিবিআইয়ের সূত্রের খবর, জেরায় সন্তুষ্ট নন গোয়েন্দারা। 

বন্ধ করুন