বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > খেলা হবে, দেখা হবে, জেতা হবে, প্রার্থীতালিকা ঘোষণা করে নতুন স্লোগান মমতার
শুক্রবার তৃণমূল কংগ্রেসের প্রার্থীতালিকা প্রকাশের আগে মমতা বন্দ্যোপাধ্যায়।  (PTI)
শুক্রবার তৃণমূল কংগ্রেসের প্রার্থীতালিকা প্রকাশের আগে মমতা বন্দ্যোপাধ্যায়।  (PTI)

খেলা হবে, দেখা হবে, জেতা হবে, প্রার্থীতালিকা ঘোষণা করে নতুন স্লোগান মমতার

  • কমিশনের সিদ্ধান্তে ফের ক্ষোভ প্রকাশ করে মমতা এদিন বলেন, ২৯৪টি কেন্দ্রে ২৯৪ দফায় নির্বাচন করতে বলুন।

তৃণমূলের প্রার্থীতালিকা ঘোষণার পর মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখেও ‘খেলা হবে’। এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জনপ্রিয় এই স্লোগান শোনা যায় মমতা বন্দ্যোপাধ্যয়ের মুখে। তিনি বলেন, ‘খেলা হবে, দেখা হবে, জেতা হবে।’

এদিন মমতা বলেন, ‘আমিই সবার আগে বলতাম খেলা হবে। খেলা হবে, দেখা হবে, জেতা হবে। হিন্দিতে, খেলেঙ্গে, লড়েঙ্গে, জিতেঙ্গে।’ 

কমিশনের সিদ্ধান্তে ফের ক্ষোভ প্রকাশ করে মমতা এদিন বলেন, ২৯৪টি কেন্দ্রে ২৯৪ দফায় নির্বাচন করতে বলুন। কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত, হিমাচল থেকে বিন্ধ্য পর্বত পর্যন্ত সমস্ত আধাসামরিক বাহিনী পাঠিয়েও অমিত শাহ কিছু করতে পারবে না। নরেন্দ্র মোদী কিছু করতে পারবে না। 

তবে এদিন আব্বাস সিদ্দিকির নাম শুনে ক্ষুব্ধ হন মমতা। নন্দীগ্রাম থেকে আব্বাস সিদ্দিকি প্রার্থী হতে পারেন শুনে তিনি বলেন, কারও নাম নিয়ে আলোচনা করতে চাই না। আলোচনা হোক নীতি নিয়ে। এবারের ভোটযুদ্ধকে ‘স্মাইলি লড়াই’ বলে উল্লেখ করেন তিনি। 

এদিন পাহাড়ের ৩টি আসন ছেড়ে বাকি ২৯১টি আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানান তিনি লড়ছেন নন্দীগ্রাম থেকে। তবে টালিগঞ্জ থেকেও লড়তে পারেন তিনি। তাঁর পুরনো আসন ভবানীপুরে লড়বেন শোভনদেব চট্টোপাধ্যায়। 

 

বন্ধ করুন