বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নন্দীগ্রামে পৌঁছেই নিজেকে গ্রামের মেয়ে বলে দাবি করলেন মমতা বন্দ্যোপাধ্যায়
West Bengal Chief Minister Mamata Banerjee addresses a public rally ahead of assembly elections in Nandigramon Tuesday. (ANI Photo)
West Bengal Chief Minister Mamata Banerjee addresses a public rally ahead of assembly elections in Nandigramon Tuesday. (ANI Photo)

নন্দীগ্রামে পৌঁছেই নিজেকে গ্রামের মেয়ে বলে দাবি করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

  • নন্দীগ্রামের তৃণমূল প্রার্থীর দাবি, ‘আমি প্রতিবার গ্রামে যেতাম পরীক্ষার পরে, আলে আলে ঘুরে বেড়াতাম। কখনো ধান পুঁতে দিতাম। কখনও ধান কাটতাম।

তৃণমূল প্রার্থী হিসাবে নন্দীগ্রামে পৌঁছে নিজেকে গ্রামের মেয়ে প্রমাণে মরিয়া হয়ে উঠলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী নিজেকে গ্রামের মেয়ে বলে দাবি করলেন তিনি। বললেন, ‘আমার হারানো ছোটবেলা আমাকে গ্রাম দিয়েছে।’

এদিন মমতা বলেন,  ‘আমার কৃষকদের জন্য একটা প্রাণ আছে। আমি নিজেও গ্রামের মেয়ে। গ্রামের জন্য আমার একটা ভালবাসা আছে। শহরে আমরা মানুষ হয়েছি। শহর আমাদের ভালবাসার জায়গা। সব দিয়েছে। কিন্তু গ্রামে আমি কেন যাই জানেন। আমার হারিয়ে যাওয়া ছোট্টবেলাটা আমাকে গ্রাম দিয়েছে’। 

নন্দীগ্রামের তৃণমূল প্রার্থীর দাবি, ‘আমি প্রতিবার গ্রামে যেতাম পরীক্ষার পরে, আলে আলে ঘুরে বেড়াতাম। কখনো ধান পুঁতে দিতাম। কখনও ধান কাটতাম। কখনও শস্য ক্ষেতে যেতাম। কখনও আঁখের খেতে যেতাম। এই করতে করতে গ্রামের দিকে আমার টান একটা বরাবরই আছে’।

আসন্ন বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম থেকে ভোটে লড়ছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার মনোনয়ন পেশ করবেন তিনি। তার আগে মঙ্গলবার কর্মিসভা করে প্রচারের সূচনা করলেন তৃণমূলনেত্রী। আর প্রথম দিনই নিজেকে ‘গ্রামের মেয়ে’ প্রমাণে মরিয়ে হয়ে উঠলেন তিনি।

 

বন্ধ করুন