বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > দোলে নিজের কেন্দ্র নন্দীগ্রামে মমতা, দ্বিতীয় দফার প্রচারে নেত্রী স্বয়ং
 (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
 (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

দোলে নিজের কেন্দ্র নন্দীগ্রামে মমতা, দ্বিতীয় দফার প্রচারে নেত্রী স্বয়ং

  • যদি বিশেষ কোনও পরিবর্তন না হয় তাহলে তাঁর নির্বাচনী কেন্দ্র নন্দীগ্রামে দোলের দিনটা কাটাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কোতুলপুর, ইন্দাস ও বড়জোড়া—প্রতিটি সভাতেই উপচে পড়েছিল ভিড়। কিন্তু আবার সফরসূচিতে যুক্ত হল নজরকাড়া কেন্দ্র নন্দীগ্রাম। যদি বিশেষ কোনও পরিবর্তন না হয় তাহলে তাঁর নির্বাচনী কেন্দ্র নন্দীগ্রামে দোলের দিনটা কাটাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ২৮ মার্চ রবিবার দোল। ওই দিনটাতেই নন্দীগ্রামে কাটানোর কথা মুখ্যমন্ত্রীর। এখন মুখ্যমন্ত্রীর প্রতিটি সভায় দেখা যাচ্ছে মহিলারা তাঁকে শঙ্খ ও উলুধ্বনিতে অভ্যর্থনা জানান। আর সভা শেষে জোড়াফুলের থিম সং ‘খেলা হবে, খেলা হবে’ করে জনতার সমুদ্র গর্জন। আশ্বস্ত করে তাঁরা বার্তা দিয়েছেন, সরকার গড়ছেন আপনিই। আগামী ২৮ মার্চ সব ঠিক থাকলে এই পরিবেশ ফের দেখা যাবে নন্দীগ্রামে।

নন্দীগ্রামের তেখালির সভা থেকে মমতা ইচ্ছাপ্রকাশ করেন, নন্দীগ্রাম থেকে তিনিই লড়তে চান। এরপর গত ৫ মার্চ তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণার সময় মমতা নিজেই জানিয়ে দেন, তিনি নন্দীগ্রাম থেকেই প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর বলেন, ‘আমি যখন কথা দিই, কথা রাখি।’ গত ১০ মার্চ মনোনয়নপত্র জমা দেন তিনি। ওইদিন সন্ধ্যাতেই নন্দীগ্রামের বিরুলিয়া বাজারের কাছে আহত হন মুখ্যমন্ত্রী।

তবে সুস্থ হয়ে কয়েকদিনের মধ্যেই তিনি জেলা সফরে বেরিয়ে পড়েন। পূর্ব মেদিনীপুরের হলদিয়া, খেজুরি, কাঁথিতে সভা করলেও নন্দীগ্রামে আর যাননি। নন্দীগ্রামে ভোট পড়েছে দ্বিতীয় দফায়। অর্থাৎ আগামী ১ এপ্রিল। তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, দোলের দিনই নন্দীগ্রামে যেতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের আসনে শেষপর্বের প্রচার তিনি নন্দীগ্রামে থেকেই করতে চান। আর এখানেই হবে প্রেস্টিজ ফাইট। কারণ প্রতিপক্ষে দলবদলু শুভেন্দু অধিকারী। বিজেপি প্রার্থী।

বন্ধ করুন