বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‌আর কোনও কেন্দ্র থেকে লড়বেন না মমতা, মোদীর বক্তব্য উড়িয়ে জানাল তৃণমূল
নরেন্দ্র মোদী এবং মমতা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য পিটিআই)
নরেন্দ্র মোদী এবং মমতা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য পিটিআই)

‌আর কোনও কেন্দ্র থেকে লড়বেন না মমতা, মোদীর বক্তব্য উড়িয়ে জানাল তৃণমূল

  • তৃণমূলের দাবি, বিজেপি যতই কারচুপি করুক, নন্দীগ্রামে জিতবেন মমতাই।

তৃণমূল কংগ্রেসনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আর কোনও কেন্দ্র থেকে ভোটে লড়ছেন না। তিনি নন্দীগ্রামে জিতছেনই। বৃহস্পতিবার নরেন্দ্র মোদীর মন্তব্য উড়িয়ে দিয়ে তৃণমূলের তরফে এমনই দাবি করা হল।

উলুবেড়িয়ার জনসভায় থেকে নরেন্দ্র মোদী তৃণমূল নেত্রীকে কার্যত ঠেস দিয়ে বলেন, ‘‌দিদি, একটা গুজব রটে গিয়েছে যে আপনি নাকি অন্য কোনও আসন থেকেও মনোনয়নপত্র দাখিল করতে চলেছেন। প্রথমে তো আপনি নন্দীগ্রামে গিয়েছিলেন। সেখানকার মানুষ তো জবাব দিয়ে দিয়েছে।এখন অন্য জায়গায় যদি ভোটে লড়তে যান, সেখানকার মানুষও তৈরি আছে জবাব দিতে।’‌ মোদীর এই বক্তব্য শোনার পর তার পালটা প্রতিক্রিয়া দিতে দেরি করেনি তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে, তৃণমূল নেত্রীর দ্বিতীয় কোনও আসন থেকে ভোটে লড়ার কোনও প্রশ্নই নেই। তিনি নন্দীগ্রামে ভালোভাবেই জিতবেন।

নন্দীগ্রামে ভোট শেষে আত্মবিশ্বাসী সুর শোনা গিয়েছিল তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায়। তিনি জানিয়েছিলেন, বিজেপি যতই কারচুপি করুক, নন্দীগ্রামে জিতবেন তিনিই।বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীকে তোপ দেগে তৃণমূল নেত্রী বলেন, ‘‌আমি নন্দীগ্রাম নিয়ে চিন্তিত নই। চিন্তিত গণতন্ত্র নিয়ে। বেশ কিছু জায়গায় ভোটদানে বাধা দেওয়া হয়েছে। বয়ালে চিটিংবাজি হয়েছে। সকাল থেকে কাউকে ভোট দিতে দেওয়া হয়নি। ৬৩ টি অভিযোগ দায়ের হয়েছে। ৮০ শতাংশ ছাপ্পা ভোট হয়েছে। ব্যবস্থা নেয়নি কমিশন।’‌ উল্লেখ্য, বৃহস্পতিবার নন্দীগ্রামের বয়ালে প্রায় দু'ঘণ্টা বুথের মধ্যে আটকে থাকেন তৃণমূলনেত্রী। এরপর পুলিশ তাঁকে কর্ডন করে বের করে নিয়ে আসে।

বন্ধ করুন