বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কোর কমিটির বৈঠকে ১ ফেব্রুয়ারি থেকে পুরোদমে প্রচারে ঝাঁপানোর নির্দেশ দিলেন মমতা
ফাইল ছবি
ফাইল ছবি

কোর কমিটির বৈঠকে ১ ফেব্রুয়ারি থেকে পুরোদমে প্রচারে ঝাঁপানোর নির্দেশ দিলেন মমতা

  • রাজীবকে নিয়ে আলোচনা হয়নি। বৈঠক শেষে দাবি সৌগত রায়ের

কালীঘাটে দলের কোর কমিটির নেতৃত্বকে ১ ফেব্রুয়ারি থেকে পুরোদমে প্রচার শুরু করার নির্দেশ দিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দোরে দোরে গিয়ে সরকারের সাফল্য তুলে ধরার নির্দেশ দিলেন তিনি। শুধুমাত্র বিজেপি বিরোধিতা ছেড়ে এদিন সরকারের সাফল্য সম্পর্কে জনগণকে অবহিত করার পরামর্শ দেন তিনি। 

শুক্রবার বিকেল ৪টে তৃণমূলনেত্রীর কালীঘাটের বৈঠকে হাজির ছিলেন দলের সাংসদ ও কোর কমিটির সদস্যরা। হাজির ছিলেন নির্বাচন কৌশলী প্রশান্ত কিশোরও। সন্ধ্যা ৫.৩০ মিনিট পর্যন্ত চলে বৈঠক। 

বৈঠক শেষে এক তৃণমূল নেতা জানান, ‘জয়ের মনোভাব নিয়ে মূল ইস্যুগুলিকে তুলে ধরার নির্দেশ দিয়েছে মমতা। কে বিজেপিতে গেল তা নিয়ে ভাবতে বারণ করেছেন তিনি। এছাড়া রাজ্যের বিভিন্ন এলাকার ইস্যুগুলি নিয়ে সাম্প্রতিক সমীক্ষায় উঠে আসা তথ্য নিয়ে আলোচনা করেছেন দলনেত্রী। দুয়ারে সরকার প্রকল্পের সাফল্য নিয়েও আশাবাদী তিনি’।

বৈঠক শেষে তৃণমূলের মুখপাত্র সৌগত রায় বলেন, ‘১ ফেব্রুয়ারি থেকে দলের নেতাদের পুরোদমে প্রচারে ঝাঁপাতে বলেছেন মমতা।’ মমতার ছবি হাতে রাজীবের বিধানসভা ত্যাগকে নাটক বলে উল্লেখ করে সৌগতবাবু বলেন, ‘উনি গত কয়েকদিনে অনেক কথাই বলেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় আগেই তাঁর অবস্থান স্পষ্ট করেছে। যে দল ছাড়তে চায় তার জন্য দরজা খোলা রয়েছে। এই নিয়ে সংবাদমাধ্যমের উৎসাহ থাকতে পারে কিন্তু আমাদের কোনও আলোচনা হয়নি।’

শুক্রবারই বিধায়ক পদে ইস্তফা দিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। বিধানসভা ছাড়ার সময় তাঁর হাতে ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি পূর্ণাবয়ব বাঁধানো ছবি। এর পর মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়ে তৃণমূল থেকেও ইস্তফা দেন তিনি।

 

বন্ধ করুন