বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কেন্দ্রীয় বাহিনীর সাহায্যে ৮০-র ঘরে পৌঁছবে বিজেপি, স্লগ ওভারে ভবিষ্যদ্বাণী মমতার
মমতা বন্দ্যোপাধ্যায় (ছবি সৌজন্যে পিটিআই)
মমতা বন্দ্যোপাধ্যায় (ছবি সৌজন্যে পিটিআই)

কেন্দ্রীয় বাহিনীর সাহায্যে ৮০-র ঘরে পৌঁছবে বিজেপি, স্লগ ওভারে ভবিষ্যদ্বাণী মমতার

  • কেন্দ্রীয় বাহিনীর সাহায্যে ৮০ আসনের গণ্ডি ছুঁতে পারবে বিজেপি। এদিন কলকাতার মিনার্ভা থিয়েটারে দলীয় প্রচারে এমনই দাবি করলেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

কেন্দ্রীয় বাহিনীর সাহায্যে ৮০ আসনের গণ্ডি ছুঁতে পারবে বিজেপি। এদিন কলকাতার মিনার্ভা থিয়েটারে দলীয় প্রচারে এমনই দাবি করলেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন মমতা বলেন, 'রাজ্যে তৃণমূলই জিতবে। খুব বেশি হলে কেন্দ্রীয় বাহিনীর সাহায্য দিয়ে বিজেপির আসন সংখ্যা বেড়ে ৮০ হবে। তাই তৃতীয়বারের জন্য তৃণমূলই সরকার গঠন করবে। এবারও বিজেপি বাংলায় কিছুই করতে পারবে না। ২০১৯-এ সহ্য করেছি। আর কিছু সহ্য করব না এবার। কমিশন বিজেপির হয়ে কাজ করছে, আমার কাছে প্রমাণ রয়েছে। আদালতে যাব। আমি অনেক সহ্য করেছি, আর নয়।'

এদিকে নির্বাচন কমিশনের বিরুদ্ধে মমতার হাতে আরও একটি হাতিয়ার এদিন তুলে দিয়েছে মাদ্রাজ হাইকোর্ট। করোনা আবহে বারংবার নির্বাচনী দফা কমানোর আর্জি জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে কমিশন তা মানেনি। আর এদিন করোনা আবহে নির্বাচন পরিচালনা নিয়ে কমিশনকে তোপ দাগে মাদ্রাজ হাইকোর্ট। মাদ্রাজ হাইকোর্ট আজ বলে, নির্বাচন কমিশনের জন্যই এরাজ্য়ে করোনার এত বাড়বাড়ন্ত। কমিশনের প্রতিটি অফিসারের বিরুদ্ধে খুনের মামলা দায়ের হতে পারে। আর মাদ্রাজ হাইকোর্টের ওই মন্তব্যকে স্বাগত জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা এদিন বলেন, 'নির্বাচন কমিশনকে আমি কাঠগড়ায় দাঁড় করাতে চাই। কোভিড বাড়ানোর জন্য নরেন্দ্র মোদী এবং নির্বাচন কমিশন দায়ী।' পাশাপাশি মমতা অভিযোগ করেন, নির্বাচন কমিশন বিজেপির মুখপাত্র হয়ে গিয়েছে। একইসঙ্গে কোভিড ছড়ানোর জন্য কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, বারবার বলা সত্বে কোনও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের কোভিড পরীক্ষা হয়নি। ভোট হয়ে গেলেও তাঁদের এরাজ্য়ে রেখে দেওয়া হয়েছে।

 

বন্ধ করুন