বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘‌জুমলা পার্টি জুমলা ঘোষণা করেছে’‌, করোনা টিকা নিয়ে কেন্দ্রকে তুলোধনা মমতার
মমতা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য এএনআই)
মমতা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য এএনআই)

‘‌জুমলা পার্টি জুমলা ঘোষণা করেছে’‌, করোনা টিকা নিয়ে কেন্দ্রকে তুলোধনা মমতার

  • বাংলায় ক্ষমতায় আসলে সবাইকে বিনামূল্যে করোনা টিকা দেওয়া হবে।

করোনাভাইরাস নিয়ে যখন দেশকে নেতৃত্ব দিতে পারছেন না নরেন্দ্র মোদীর সরকার, তখন হোয়াটসঅ্যাপে ছড়িয়ে দেওয়া হল, বাংলায় ক্ষমতায় আসলে সবাইকে বিনামূল্যে করোনা টিকা দেওয়া হবে। সেই বার্তায় ছবি দেওয়া আছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। একদিন আগেই বাংলার মুখ্যমন্ত্রী বলেছিলেন, প্রত্যেক ভারতীয় নাগরিককে বিনামূল্যে করোনা টিকা দেওয়া উচিত। তাছাড়া ৫ মে’‌র পর রাজ্যবাসীকে বিনামূল্যে করোনা চিকা দেওয়া হবে।

এবার বিজেপির পক্ষ থেকে এমন প্রচারকে ঘিরে রাজ্য তথা জাতীয় রাজনীতিতে চর্চা তুঙ্গে উঠেছে। এই পরিস্থিতিতে পাল্টা সোশ্যাল মিডিয়ায় প্রতিপক্ষ হয়ে দাঁড়াল তৃণমূল কংগ্রেস। বিজেপির এই দাবি যে ভাঁওতা এবং ভোট টানার কৌশল তা তারা তুলে ধরতে শুরু করেছে। ফলে ভার্চুয়ালি বিজেপি বনাম তৃমমূল কংগ্রেস লড়াই জমে উঠেছে।

এদিন টুইটারে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘‌জুমলা পার্টি জুমলা ঘোষণা করেছে। আর সেটা হল বিনামূল্যে করোনা ভ্য্যাকসিন দেওয়া হবে। এবার বেরিয়ে এলো বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেওয়ার কথা। একই ধরনের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল বিহার নির্বাচনের সময়। যা মানুষ বুলে যায়নি। বাংলাকে বোকা বানানো যাবে না। বিজেপিকে বিশ্বাস করবেন না।’‌ এই গোটা টুইটটি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের টুইটার হ্যান্ডেল থেকে করা হয়েছে।

বন্ধ করুন