বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নন্দীগ্রামে প্রচারের শেষ দিনে হুইলচেয়ার থেকে উঠে দাঁড়ালেন মমতা
মঙ্গলবার টেঙ্গুয়ায় হুইলচেয়ার থেকে উঠে দাঁড়ালেন মমতা। 
মঙ্গলবার টেঙ্গুয়ায় হুইলচেয়ার থেকে উঠে দাঁড়ালেন মমতা। 

নন্দীগ্রামে প্রচারের শেষ দিনে হুইলচেয়ার থেকে উঠে দাঁড়ালেন মমতা

  • এদিন টেঙ্গুয়ার চরগলিয়ার মঞ্চে জাতীয় সঙ্গীত গাওয়ার সময় নিজেই উঠে দাঁড়াতে যান মমতা। তখন তাঁকে নিষেধ করেন পাশে থাকা সুব্রত বক্সি, দোলা সেনরা।

আহত হওয়ার ২০ দিন পর মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রকাশ্যে নিজের পায়ে দাঁড়াতে দেখা গেল নন্দীগ্রামে। মঙ্গলবার নন্দীগ্রামের টেঙ্গুয়ায় এক সভায় জাতীয় সংগীত গাওয়ার সময় হুইলচেয়ার থেকে উঠে দাঁড়ান তিনি। গত ১০ মার্চ আহত হওয়ার পর এই প্রথম তাঁকে প্রকাশ্যে দাঁড়াতে দেখা গেল। 

গত ১০ মার্চ প্রচারের সময় নন্দীগ্রামের বিরুলিয়া বাজারে চলন্ত গাড়ির দরজা খুলে প্রচারের সময় পায়ে চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে আসা হয় কলকাতায়। ২ দিন SSKM হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। গত ১৪ মার্চ থেকে ফের হুইলচেয়ারে করে প্রচার শুরু করেন মমতা। নন্দীগ্রামে তাঁর গোটা প্রচারপর্বই তিনি সেরেছেন হুইলচেয়ারে। শেষ দিন অবশেষে উঠে দাঁড়ালেন তিনি। 

এদিন টেঙ্গুয়ার চরগলিয়ার মঞ্চে জাতীয় সঙ্গীত গাওয়ার সময় নিজেই উঠে দাঁড়াতে যান মমতা। তখন তাঁকে নিষেধ করেন পাশে থাকা সুব্রত বক্সি, দোলা সেনরা। তাঁদের মমতা বলেন, ‘একটু চেষ্টা করে দেখি না।’ এর পর প্রথমে ডান পা মাটিতে রাখেন মমতা। বাঁ পা ভাঁজ করে কার্যত এক পায়ে দাঁড়িয়ে জাতীয় সংগীত গান তিনি। তখন তাঁর পাশে ছিলেন দোলা সেন, কিরন্ময় নন্দ, সুব্রত বক্সি।

১০ মার্চ নন্দীগ্রামে আহত হওয়ার পর মমতাকে ১৫ দিন বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। তবে ২০ দিন কাটলেও এখনো নিজে পায়ে হাঁটতে পারছেন না তৃণমূলনেত্রী। এই নিয়ে উদ্বিগ্ন সাধারণ মানুষ ও তৃণমূল কর্মীরা। 

 

বন্ধ করুন