বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বুধবার শীতলকুচিতে আহতদের সঙ্গে দেখা করতে যাচ্ছেন মমতা
মমতা বন্দ্যোপাধ্যায় (PTI)
মমতা বন্দ্যোপাধ্যায় (PTI)

বুধবার শীতলকুচিতে আহতদের সঙ্গে দেখা করতে যাচ্ছেন মমতা

সকাল ১০টায় মাথাভাঙা হাসপাতালে তৃণমূল নেত্রী যাবেন বলেই জানা গিয়েছে।

আগামিকাল শীতলকুচি কাণ্ডে আহতদের সঙ্গে দেখা করতে হাসপাতালে যাচ্ছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় সূত্রে এমন খবরই পাওয়া যাচ্ছে। আগামিকাল সকাল ১০টায় মাথাভাঙা হাসপাতালে তৃণমূল নেত্রী যাবেন বলেই জানা গিয়েছে। গত ১০ এপ্রিল চতুর্থ দফার ভোটে কোচবিহারের শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে চারজনের মৃত্যু হয়। আহত হন বেশ কয়েকজন।

শীতলকুচির ঘটনার পরদিনই আহতদের সঙ্গে হাসপাতালে যেতে চেয়েছিলেন তৃণমূল নেত্রী।কিন্তু নির্বাচন কমিশন জানিয়ে দেয়, কোনও রাজনৈতিক দলের নেতা নেত্রীরা ৭২ ঘণ্টা শীতলকুচিতে ঢুকতে পারবেন না। ফলে তৃণমূল নেত্রীর পক্ষে তখন মৃতের পরিবার ও আহতদের সঙ্গে দেখা করতে যাওয়া সম্ভব হয়নি। তবে ফোনে অবশ্য শীতলকুচি কাণ্ডে মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন মমতা। তাঁদের সবরকম সাহায্য ও পাশে থাকার আশ্বাস দেন তিনি। দলের তরফে যাতে মৃত ও আহতদের পরিবারকে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া যায়, সেই আহ্বান জানিয়েছিলেন তিনি।

ইতিমধ্যে শীতলকুচি কাণ্ড রাজ্য রাজনীতিতে চর্চার বিষয় হয়ে উঠেছে সব রাজনৈতিক দলের কাছেই। তৃণমূলের তরফে এই ঘটনার প্রবল নিন্দা করা হলেও বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অবশ্য কেন্দ্রীয় বাহিনীর কাজের সমর্থনেই সায় দিয়েছেন। বলেছেন, ‘জায়গায় জায়গায় শীতলকুচি হবে।’ আরও এক ধাপ এগিয়ে বিজেপি নেতা রাহুল সিনহা জানিয়েছেন, চারজন কেন, শীতলকুচিতে জওয়ানদের আট জনকে গুলি করা উচিত ছিল।

বন্ধ করুন