বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বাঘ নয়, উনি বিড়াল হয়ে গেছেন, লালুর পরিণতি মনে করিয়ে মমতাকে হুঁশিয়ারি দিলীপের
ফাইল ছবি
ফাইল ছবি

বাঘ নয়, উনি বিড়াল হয়ে গেছেন, লালুর পরিণতি মনে করিয়ে মমতাকে হুঁশিয়ারি দিলীপের

  • দিলীপের হুঁশিয়ারি, ‘বঙ্গবন্ধু তো পুরনো, লালুপ্রসাদ এখনো জেলে আছেন। রুটি ভাত কিছুই খেতে পারছেন না এত সুগার হয়েছে। সেটা যদি চান সেই সুযোগও আসবে। সবে তো হাত পড়েছে সিবিআইয়ের’।

বাঘ নয়, বিড়াল হয়ে গিয়েছেন উনি, সোমবার সকালে এভাবেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণ শানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সঙ্গে মনে করালেন লালুপ্রসাদ যাদবের পরিণতি। মুখ্যমন্ত্রী থাকাকালীন দুর্নীত করায় জেলবন্দি রয়েছেন যিনি।

রবিবার সন্ধ্যায় ভাষা দিবসের অনুষ্ঠানে বিজেপির নাম না করে মমতা বলেছিলেন, ‘এই ভাষা আমাকে বাঘের মতো লড়তে শিখিয়েছে। আমি ইঁদুর দেখে ভয় পাবো কেন’? তার জবাবে এদিন দিলীপ ঘোষ বলেন, ‘ওনার জেলের ভয় আছে, লালুপ্রসাদ জেল থেকে জিতেছেন? দেখুন জেলে থাকলে কী হয়। উনি তো ১৮টা গোল খেয়েছেন আমাদের কাছে। এবার ২০০ গোল দেবো’। 

দিলীপের হুঁশিয়ারি, ‘বঙ্গবন্ধু তো পুরনো, লালুপ্রসাদ এখনো জেলে আছেন। রুটি ভাত কিছুই খেতে পারছেন না এত সুগার হয়েছে। সেটা যদি চান সেই সুযোগও আসবে। সবে তো হাত পড়েছে সিবিআইয়ের’। 

এর পরই মমতাকে বিড়াল বলে কটাক্ষ করেন তিনি। বলেন, ‘জানা আছে কত হিম্মত আছে ওনার। সব বাড়ি ঢুকে যাবে। এখন বাঘ নেই, বিড়াল হয়ে গেছেন উনি। এসব বলে উনি কাকে চমকাচ্ছেন? সাধারণ মানুষ জেনে গেছে ওনার আসল চরিত্রটা কী? সেজন্য বলছে আমি আপনার বাড়ির মেয়ে। এর পর বলবে আমি আপনার বাড়ির ঝি। আমাকে ভোট দিন’। 

কয়লাকাণ্ডে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে রবিবার সাংসদ তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা ও শ্যালিকা মেনকাকে চিঠি দিয়েছে সিবিআই। বিধানসভা নির্বাচনের মুখে বন্দ্যোপাধ্যায় পরিবারের দরজায় সিবিআই পৌঁছনোয় চরমে পৌঁছেছে রাজনৈতিক তরজা। 

 

বন্ধ করুন