বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নাম না করে শুভেন্দুকে ‘আপদ’ বললেন মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি (HT_PRINT)
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি (HT_PRINT)

নাম না করে শুভেন্দুকে ‘আপদ’ বললেন মমতা

  • ভোট গ্রহণের দিন যত এগিয়ে আসছে ততই রাজ্যে বাড়ছে রাজনৈতিক উত্তার। দলত্যাগের পর থেকে শুভেন্দুকে লাগাতার ‘গদ্দার’ও ‘মিরজাফর’ বলে আক্রমণ করে গিয়েছে তৃণমূল।

দ্বিতীয় দফার ভোট প্রচারে পূর্ব মেদিনীপুরের হলদিয়া থেকে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে ‘আপদ’ বললেন মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে তাঁর দাবি, পায়ে চোট থাকলেও মাঠে নেমেছেন তিনি। কারণ ঘরে বসে থাকলে বহিরাগতরা রাজ্যে ঢুকে যাবে। গতকাল নন্দীগ্রামে এক সভায় মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘রিগিং কুইন’ বলেছিলেন শুভেন্দু। 

এদিন মমতা বলেন, ‘এতদিন ধরে মেদিনীপুরে কতগুলো গদ্দার পুষেছি। যাকে পছন্দ হত না তাকেই জেলে ভরত। পাঁশকুড়ার আনিসুরকে জেলে পাঠিয়েছে।’

এদিনও মমতা দাবি করেন, ‘আগে মেদিনীপুরে আসতে গেলে অনুমতি নিতে হতো। এখন আমি স্বাধীন। আপদ বিদায় হয়েছে বেঁচে গেছি।’ সঙ্গে মমতার অভিযোগ, আমার সারা গায়ে চোট। পা টাও নষ্ট করে দিতে চেয়েছিল।

ভোট গ্রহণের দিন যত এগিয়ে আসছে ততই রাজ্যে বাড়ছে রাজনৈতিক উত্তার। দলত্যাগের পর থেকে শুভেন্দুকে লাগাতার ‘গদ্দার’ও ‘মিরজাফর’ বলে আক্রমণ করে গিয়েছে তৃণমূল। শুক্রবার মমতাকে ‘রিগিং কুইন’ শুভেন্দু। এবার নাম না করে শুভেন্দুকে ‘আপদ’ বললেন মমতা।

শনিবার পূর্ব মেদিনীপুরে একাধিক সভা ছিল মমতার। পায়ে ব্যান্ডেজ বেঁধে হুইল চেয়ারে চড়েই সেই সব সভায় অংশগ্রহণ করেছেন তিনি। মমতার ব্যান্ডেজকে কটাক্ষ করে শুক্রবার শুভেন্দু বলেছিলেন, সব প্রার্থী হাত জোড় করে ঘুরছে। একজন লাথি দেখাচ্ছে।

 

বন্ধ করুন