বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > সকালে চা - বিস্কুট খেলেন মমতা, সঙ্গে শুরু হল পরীক্ষা নিরীক্ষাও
বুধবার রাতে SSKM হাসপাতালে আহত মুখ্যমন্ত্রীর পায়ে প্লাস্টার করছেন স্বাস্থ্যকর্মীরা।
বুধবার রাতে SSKM হাসপাতালে আহত মুখ্যমন্ত্রীর পায়ে প্লাস্টার করছেন স্বাস্থ্যকর্মীরা।

সকালে চা - বিস্কুট খেলেন মমতা, সঙ্গে শুরু হল পরীক্ষা নিরীক্ষাও

  • চিকিৎসকরা জানিয়েছেন, বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর পায়ের আঘাতের অবস্থা আরেকটু খতিয়ে দেখবেন তাঁরা। সেজন্য বুধবার করা প্লাস্টার খুলে ফেলা হতে পারে।

আহত হলেও স্থিতিশীল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে এমনই জানা গিয়েছে SSKM হাসপাতাল সূত্রে। এদিন সকালে চা – বিস্কুট খেয়েছেন মুখ্যমন্ত্রী। শুরু হয়েছে তাঁর শারীরিক অবস্থা পর্যবেক্ষণের কাজ। পর্যবেক্ষণ শেষে তাঁর চিকিৎসা নিয়ে পরবর্তী পদক্ষেপ ঠিক করবে ৯ সদস্যের মেডিক্যাল টিম। 

হাসপাতাল সূত্রের খবর, মুখ্যমন্ত্রীকে পেইন কিলার দিয়েছেন চিকিৎসকরা। ফলে ব্যাথা না থাকলেও পায়ের পাতা ও গোড়ালি ফুলে রয়েছে। সকালে চা – বিস্কুট খেয়েছেন মুখ্যমন্ত্রী। ঘটনার অভিঘাত এখনো পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি তিনি। 

চিকিৎসকরা জানিয়েছেন, বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর পায়ের আঘাতের অবস্থা আরেকটু খতিয়ে দেখবেন তাঁরা। সেজন্য বুধবার করা প্লাস্টার খুলে ফেলা হতে পারে। পর্যবেক্ষণের পর ফের করা হতে পারে প্লাস্টার। সঙ্গে মুখ্যমন্ত্রী যে বুকে ব্যাথা ও শ্বাসকষ্টের অভিযোগ করেছেন তার কারণ জানতে করা হতে পারে সিটি স্ক্যান। বুধবারের আঘাতের জেরেই দেখা দিয়েছে এই সমস্যা, না কি পিছনে অন্য কারণ রয়েছে তা জানার চেষ্টা করছেন চিকিৎসকরা। 

হাসপাতাল সূত্রের খবর, যেহেতু মুখ্যমন্ত্রীর পায়ে চিড় ধরেছে তাই আপাতত বিশ্রামেই থাকতে হবে তাঁকে। পায়ের ফোলা না কমা পর্যন্ত হাসপাতাল থেকে তাঁর ছুটি পাওয়ারও সম্ভাবনা নেই।

 

বন্ধ করুন