বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তবে কি তৃণমূলে যাচ্ছেন শোভন? কী বললেন সৌগত রায়
সৌগত রায়। ফাইল ছবি
সৌগত রায়। ফাইল ছবি

তবে কি তৃণমূলে যাচ্ছেন শোভন? কী বললেন সৌগত রায়

  • রবিবার সন্ধ্যায় রাজারহাট – গোপালপুর বিধানসভায় দলীয় প্রার্থী অদিতি মুন্সির সমর্থনে এক জনসভা শেষে সৌগতবাবু সংবাদমাধ্যমের মুখোমুখি হন। ততক্ষণে দল ছাড়ার কথা ঘোষণা করেছেন শোভন।

প্রার্থীতালিকায় নাম না থাকায় রবিবারই বিজেপিতে ইস্তফা দিয়েছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। যার জেরে ফের তাঁদের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়েছে। অনেকে মনে করছেন পুরনো দল তৃণমূলে ফিরতে পারেন শোভন। স্নেহের কাননকে কি আপন করে নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়? জবাবে খুব একটা আশার কথা শোনালেন না দলের মুখপাত্র সৌগত রায়। 

রবিবার সন্ধ্যায় রাজারহাট – গোপালপুর বিধানসভায় দলীয় প্রার্থী অদিতি মুন্সির সমর্থনে এক জনসভা শেষে সৌগতবাবু সংবাদমাধ্যমের মুখোমুখি হন। ততক্ষণে দল ছাড়ার কথা ঘোষণা করেছেন শোভন। এর পরই সৌগতবাবুর কাছে সাংবাদিকরা জানতে চান, তবে কি তৃণমূলে ফিরছেন শোভন। জবাবে সৌগত রায় বলেন, ‘ও যা করেছে তাতে মমতা বন্দ্যোপাধ্যায় ওকে আর নেবেন বলে মনে হয় না।’

২০১৯-এর ১৪ অগাস্ট বিজেপিতে যোগদান পর্ব থেকেই শোভন – বৈশাখীকে নিয়ে ব্যতিব্যস্ত গেরুয়া শিবিরের নেতারা। দীর্ঘ দেড় বছর দলের সঙ্গে তেমন যোগযোগ ছিল না শোভনবাবুর। বিধানসভা নির্বাচনের মুখে দলের কলকাতা জোনের আহ্বায়ক পদ দিলে সক্রিয় হন তিনি। দলের প্রচারে কলকাতা, দক্ষিণ ২৪ পরগনা তো বটেই অন্যান্য কয়েকটি জেলাতেও দেখা গিয়েছে তাঁকে। 

এরই মধ্যে রবিবার বিজেপির দ্বিতীয় প্রার্থীতালিকা প্রকাশিত হলে দেখা যায় তাতে নাম নেই শোভন – বৈশাখী কারও। সঙ্গে সঙ্গে দলত্যাগের সিদ্ধান্ত নেন দুজনে। শোভনের কেন্দ্র বেহালা পূর্বে অভিনেত্রী পায়েল সরকারকে প্রার্থী করেছে বিজেপি। সেই প্রার্থী তাঁর পছন্দ নয় বলে জানিয়েছেন শোভনবাবু। ওই কেন্দ্রে তৃণমূল প্রার্থী শোভনবাবুর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। তাঁর বিরুদ্ধে ভোটে দাঁড়াতে চেয়েছিলেন তিনি। যাকে গুরুত্ব দেয়নি দল।

 

বন্ধ করুন