বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ট্রমায় রয়েছেন মমতা, হাতে-পায়ে-কাঁধে রয়েছে চোট, আপাতত ৪৮ ঘণ্টা থাকবেন পর্যবেক্ষণে
বুধবার রাতে কলকাতায় আহত মমতা বন্দ্যোপাধ্যায়।  (PTI)

ট্রমায় রয়েছেন মমতা, হাতে-পায়ে-কাঁধে রয়েছে চোট, আপাতত ৪৮ ঘণ্টা থাকবেন পর্যবেক্ষণে

  • SSKM হাসপাতালের তরফে জানানো হয়েছে, মুখ্যমন্ত্রীর বাম গোড়ালি, পায়ের পাতা, ডাব হাত, কাঁধ ও ঘাড়ে আঘাত রয়েছে। তাঁর চিকিৎসায় গঠিত হয়েছে ৮ সদস্যের মেডিক্যাল টিম।

নন্দীগ্রামে দুর্ঘটনাগ্রস্ত হয়ে একাধিক জায়গায় আঘাত পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাতভর শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর এমনই জানালেন SSKM-এর চিকিৎসকরা। সঙ্গে তাঁরা জানিয়েছেন আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে তাঁকে। 

বুধবার রাতে SSKM হাসপাতালে ভর্তি হওয়ার পর মুখ্যমন্ত্রীর পরীক্ষা নিরীক্ষা শুরু করেন চিকিৎসকরা। তাঁকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন তাঁরা। আগামী ৪৮ ঘণ্টা মুখ্যমন্ত্রীকে পর্যবেক্ষণে রাখা হবে বলে জানানো হয়েছে হাসপাতা সূত্রে। 

SSKM হাসপাতালের তরফে জানানো হয়েছে, মুখ্যমন্ত্রীর বাম গোড়ালি, পায়ের পাতা, ডাব হাত, কাঁধ ও ঘাড়ে আঘাত রয়েছে। তাঁর চিকিৎসায় গঠিত হয়েছে ৮ সদস্যের মেডিক্যাল টিম।

বুধবার রাতে নন্দীগ্রামে আহত হওয়ার পর গ্রিন করিডর করে মুখ্যমন্ত্রীকে আনা হয় কলকাতায়। এর পর SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ১২.৫ নম্বর ভিভিআইপি কেবিনে ভর্তি করা হয় তাঁকে। সেখানে তাঁর এক্সরে হয়। কিন্তু তেমন কোনও চোট ধরা পড়েনি। এর পর MRI করতে মুখ্যমন্ত্রীকে নিয়ে যাওয়া হয় বাঙুর ইন্সটিটিউট অফ নিউরোসায়েন্সেসে। সেখানে পরীক্ষার পর মুখ্যমন্ত্রী শরীরে কোথায় কোথায় চোট রয়েছে তা জানা যায়। রাতে ফের SSKM-এ নিয়ে আসা হয় মমতাকে।

চিকিৎসকরা জানিয়েছেন, মুখ্যমন্ত্রী বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট হচ্ছে বলে জানিয়েছেন। ঘটনার অভিঘাতে ট্রমায় রয়েছেন তিনি। 

 

বন্ধ করুন