বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মেটিয়াবুরুজ (পশ্চিমবঙ্গ বিধানসভা) ভোট 2021 LIVE: জয়ী তৃণমূলের আবদুল খালেক মোল্লা
মেটিয়াবুরুজ বিধানসভা কেন্দ্রের ফলাফল লাইভ।
মেটিয়াবুরুজ বিধানসভা কেন্দ্রের ফলাফল লাইভ।

মেটিয়াবুরুজ (পশ্চিমবঙ্গ বিধানসভা) ভোট 2021 LIVE: জয়ী তৃণমূলের আবদুল খালেক মোল্লা

  • মেটিয়াবুরুজ বিধানসভা কেন্দ্রের ফলাফল লাইভ।

মেটিয়াবুরুজ বিধানসভা নির্বাচনে ১,৫১,০৬৬ ভোট পেয়ে জয়ী তৃণমূলের আবদুল খালেক মোল্লা। অন্যদিকে বিজেপি প্রার্থী রামজি প্রসাদ পরাজিত হয়েছেন।

এই কেন্দ্রে এবারে তৃণমূলের তরফে প্রতিদ্বন্দ্বিতা করছেন আবদুল খালেক মোল্লা। এই আসনে বিজেপির তরফে দাঁড়াচ্ছেন রামজি প্রসাদ। অন্য দিকে, বাম-কংগ্রেস-ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের (আইএসএফ) তরফে এই কেন্দ্রে দাঁড়াচ্ছেন আইএসএফের নুরুজ্জামান।

দক্ষিণ ২৪ পরগনা প্রেসিডেন্সি বিভাগের অন্তর্ভুক্ত জেলা। জেলার সদর আলিপুরে। এই জেলার উত্তর দিকে কলকাতা এবং উত্তর ২৪ পরগনা, পূর্ব দিকে বাংলাদেশ, পশ্চিম দিকে হুগলি নদী ও দক্ষিণ দিকে বঙ্গোপসাগর রয়েছে। মেটিয়াব্রুজ এই জেলার একটি বিধানসভা কেন্দ্র।

২০১৬ সালের বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী আবদুল খালেক মোল্লা জয়ী হয়েছিলেন৷ তাঁর প্রাপ্ত ভোট ছিল ৭৯,৭৪৯৷ দ্বিতীয় স্থানে ছিলেন সিপিএম প্রার্থী মণিরুল ইসলাম৷ তাঁর প্রাপ্ত ভোট সংখ্যা ৬১ হাজার ৭৭৩৷ তৃণমূল প্রার্থী আব্দুল খালেক মোল্লা তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী সিপিএম প্রার্থী মণিরুল ইসলামকে ১৭,৯৭৬ ভোটে পরাজিত করেছিলেন।

২০১১ সালের বিধানসভা নির্বাচনে এই আসন থেকে জিতেছিলেন তৃণমূল প্রার্থী মমতাজ বেগম। তাঁর প্রাপ্ত ভোট সংখ্যা ৫৫,০০৩৷ দ্বিতীয় স্থানে ছিলেন সিপিএম প্রার্থী বদরুদ্দোজা মোল্লা৷ তাঁর প্রাপ্ত ভোট সংখ্যা ৪৮,৪০৯৷

বন্ধ করুন