বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কলকাতার ভোটার হলেন মিঠুন, তবে কি লড়বেন ভোটেও
ব্রিগেডে মোদীকে স্বাগত জানাচ্ছেন মিঠুন।  (PTI)
ব্রিগেডে মোদীকে স্বাগত জানাচ্ছেন মিঠুন।  (PTI)

কলকাতার ভোটার হলেন মিঠুন, তবে কি লড়বেন ভোটেও

  • জানা গিয়েছে কাশীপুর – বেলগাছিয়া কেন্দ্রের অন্তর্গত বোনের বাড়ির ঠিকানায় ভোটার হয়েছেন মিঠুনবাবু। ভোটার তালিকায় তাঁর নাম রয়েছে মিঠুন বসন্ত চক্রবর্তী।

কলকাতার ভোটার হলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। যার পর নতুন করে তাঁর ভোটে লড়া নিয়ে জল্পনা তৈরি হয়েছে। গত ৭ মার্চ ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় বিজেপিতে যোগ দেন মিঠুন। তার পর থেকেই তাঁর ভোটে লড়া নিয়ে জল্পনা চলছে। তবে এখনো পর্যন্ত বিজেপি যে কটি প্রার্থীতালিকা প্রকাশ করেছে তাতে কোথাও মিঠুনের নাম নেই। 

জানা গিয়েছে কাশীপুর – বেলগাছিয়া কেন্দ্রের অন্তর্গত বোনের বাড়ির ঠিকানায় ভোটার হয়েছেন মিঠুনবাবু। ভোটার তালিকায় তাঁর নাম রয়েছে মিঠুন বসন্ত চক্রবর্তী। মিঠুনের বোন শর্মিষ্ঠা সরকার জানিয়েছেন, ‘উনি আমার তুতো দাদা। যখনই ব্যক্তিগত কাজে কলকাতা আসেন উনি এখানেই থাকেন।’ ভোটে কি দাঁড়াচ্ছেন মিঠুন, এই প্রশ্নের অবশ্য জবাব জানা নেই শর্মিষ্ঠাদেবীর।

মিঠুনের বিজেপিতে যোগদানের পর থেকেই তাঁকে মুখ্যমন্ত্রী করা হতে পারে বলে জল্পনা চলছে। এই নিয়ে ধোঁয়াশা বজায় রেখেছেন মিঠুন নিজে। তবে দল যে দায়িত্ব দেবে তা তিনি নিতে তৈরি বলে জানিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। 

 

বন্ধ করুন