বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রাজ্যপালের সঙ্গে দেখা করলেন মিঠুন চক্রবর্তী, ভোট–ফলাফলের আগে বিস্তর গুঞ্জন
মিঠুন চক্রবর্তী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
মিঠুন চক্রবর্তী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

রাজ্যপালের সঙ্গে দেখা করলেন মিঠুন চক্রবর্তী, ভোট–ফলাফলের আগে বিস্তর গুঞ্জন

  • শনিবার রাজভবনে এলেন মহাগুরু। রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ করলেন তিনি।

তিনি প্রার্থী হননি। কিন্তু একুশের নির্বাচনে প্রার্থীদের প্রচারক হয়েছিলেন। অষ্টম দফার ভোট মিটেছে বঙ্গে। এখন রাত পোহালেই বাংলার ভোটগণনা। তিনি উত্তর কলকাতার কেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন। আর ভোট মিটতেই তিনি রাজ্যপালের দ্বারস্থ হলেন। হ্যাঁ, তিনি বিজেপির তারকা প্রচারক মিঠুন চক্রবর্তী। শনিবার রাজভবনে এলেন মহাগুরু। রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ করলেন তিনি। এই সাক্ষাৎ ঘিরে জল্পনা দানা বেঁধেছে। যদিও সূত্রের খবর, রাজ্যের তথা দেশের করোনা পরিস্থিতি নিয়ে তিনি মতামত ব্যক্ত করতে গিয়েছিলেন। খানিক রাজনৈতিক পরিস্থিতি নিয়েও কথা হয়েছে।

বাংলার বিধানসভা নির্বাচনের আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। তারপর থেকেই জনসভা থেকে রোড–শো পর্যন্ত প্রচার করতে দেখা গিয়েছিল তাঁকে। পাহাড় থেকে সমতল সর্বত্রই প্রচার সেরেছেন তিনি। ভোটের ফলাফলের আগেই রাজভবনে তাঁর আগমন নিসন্দেহে তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক কুশীলবরা। সূত্রের খবর, রাজ্যপালের আমন্ত্রণে রাজভবনে যান মিঠুন। আবার বিজেপি বাংলায় সরকার গড়তে না পারলে তাঁর কী হবে সেটা নিয়ে চর্চা করতে গিয়েছিলেন। যদিও রাজভবন এবং মিঠন কেউই এই বিষয়ে কোনও মুখ খোলেনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার নিজের বুথে যান অভিনেতা। ভোট দেন এবং সাংবাদিকদের বলেন, ‘‌এত শান্তিপূর্ণ ভোট আগে কখনও হয়নি। ভালভাবে ভোট দিন, ওটা আপনার অধিকার।’‌ এতকিছুর পর রাজ্যপালের সঙ্গে দেখাও কেন করলেন তিনি?‌ তা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। দু’‌জনের মধ্যে অনেকক্ষণ আলোচনাও হয় বলে খবর। কিন্তু কী বিষয়ে আলোচনা হয়েছে, তা দু’‌পক্ষের কেউ স্পষ্ট করেননি।

বন্ধ করুন