বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শুভেন্দুর মনোনয়নে থাকবেন মিঠুন, প্রচার শুরু করবেন নন্দীগ্রাম থেকে
রবিবার ব্রিগেডে বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। (PTI)
রবিবার ব্রিগেডে বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। (PTI)

শুভেন্দুর মনোনয়নে থাকবেন মিঠুন, প্রচার শুরু করবেন নন্দীগ্রাম থেকে

  • মঙ্গলবার থেকে নন্দীগ্রামে প্রচার শুরু করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই প্রেসটিজ ফাইটে পিছিয়ে থাকতে রাজি নয় বিজেপিও। বুধবার সকালেই সেখানে দলের কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করবেন শুভেন্দু।

বিজেপিতে যোগদানের পর নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রচার করে রাজনীতিতে নিজের নতুন ইনিংস শুরু করতে চলেছেন মিঠুন চক্রবর্তী। এমনই খবর বিজেপি সূত্রে। জানা গিয়েছে, আগামী ১২ মার্চ শুভেন্দু অধিকারীর মনোনয়নে হাজির থাকবেন তিনি। গোটা রাজ্যেই তাঁকে দিয়ে প্রচার করানো হবে বলে জানা গিয়েছে বিজেপির তরফে। 

মঙ্গলবার থেকে নন্দীগ্রামে প্রচার শুরু করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই প্রেসটিজ ফাইটে পিছিয়ে থাকতে রাজি নয় বিজেপিও। বুধবার সকালেই সেখানে দলের কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করবেন শুভেন্দু। ১২ মার্চ তমলুকে জেলাশাসকের দফতরে মনোনয়ন পেশ করবেন তিনি। তাঁর সঙ্গে থাকার কথা মিঠুনের। সেখান থেকে নন্দীগ্রামে পৌঁছবেন দুজন। সেখানে শুভেন্দুর হয়ে প্রচার করবেন মিঠুন। বক্তব্য রাখতে পারেন সভায়। 

বিজেপি সূত্রের খবর, মিঠুনকে গোটা রাজ্যে প্রচারে নামাতে চাইছে তারা। তবে এপ্রিলের গরম ও মিঠুনের বয়সের কথা মাথায় রেখে তাঁর কর্মসূচি সাজানো হচ্ছে। 

রবিবার বিজেপিতে যোগদান করেই মিঠুন জানিয়েছিলেন, ১২ মার্চ থেকে প্রচারে নামবেন তিনি। তবে ময়দানে নেমেই যে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ব্যাট ধরবেন তা তখন টের পাওয়া যানি ঘুনাক্ষরেও।

 

বন্ধ করুন