বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রবিবার মোদীর ব্রিগেড সভায় হাজির থাকবেন মিঠুন চক্রবর্তী
ফাইল ছবি
ফাইল ছবি

রবিবার মোদীর ব্রিগেড সভায় হাজির থাকবেন মিঠুন চক্রবর্তী

  • গত ১৬ ফেব্রুয়ারি সরস্বতী পুজোর সকালে মিঠুন চক্রবর্তীর বাড়িতে যান RSS প্রধান মোহন ভগবৎ।  দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ আলাপচারিতা হয়।

জল্পনা ছিল কয়েকদিন ধরেই। অবশেষে তাতে শিলমোহর দিল বিজেপি। রবিবার প্রধানমন্ত্রী ব্রিগেড সমাবেশে হাজির থাকবেন মিঠুন চক্রবর্তী। তবে তিনি বিজেপিতে যোগদান করবেন কি না তা নিয়ে স্পষ্ট করে কিছু জানায়নি বিজেপি। 

বিজেপি সূত্রে জানা গিয়েছে, রবিবার নরেন্দ্র মোদীর ব্রিগেড জনসভায় যোগ দেবেন মিঠুন চক্রবর্তী। এব্যাপারে তাঁর সম্মতি মিলেছে। এই নিয়ে বিজেপি নেতা তথা বারাকপুরের সাংসদ অর্জুন সিং বলেন, ‘উনি এলে আমাদের জন্য ও বাংলার জন্য ভাল। উনি প্রধানমন্ত্রীর সঙ্গে এক মঞ্চে থাকলে বাঙালি খুশি হবে।’

বলে রাখি, গত ১৬ ফেব্রুয়ারি সরস্বতী পুজোর সকালে মিঠুন চক্রবর্তীর বাড়িতে যান RSS প্রধান মোহন ভগবৎ।  দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ আলাপচারিতা হয়। এর পর মিঠুন জানান, মোহন ভগবতের সঙ্গে দীর্ঘদিন তাঁর যোগাযোগ। দুজনের মধ্যে আধ্যাত্মিকতা নিয়ে আলোচনা হয়েছে। এর মধ্যে রাজনীতির কিছু নেই। মিঠুনের সঙ্গে সাক্ষাৎ নিয়ে কোনও কথা বলেনি মোহন ভগবৎ।  

তবে এই ব্যাখ্যা গ্রহণযোগ্য মনে হয়নি অনেকেরই। তার পর থেকেই তাঁর বিজেপিতে যোগদানের সম্ভাবনা নিয়ে জল্পনা শুরু হয়। এমনকী বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবেও নাম উঠে আসে তাঁর। মোদীর সভায় মিঠুনের উপস্থিতি কি তারই ইঙ্গিত?

 

বন্ধ করুন