বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তৃণমূল টিকিট দেয়নি, নির্দল হিসাবে মনোনয়ন দিলেন মইনুদ্দিন শামস
নলহাটির বিদায়ী বিধায়ক মইনুদ্দিন শামস।
নলহাটির বিদায়ী বিধায়ক মইনুদ্দিন শামস।

তৃণমূল টিকিট দেয়নি, নির্দল হিসাবে মনোনয়ন দিলেন মইনুদ্দিন শামস

  • দলের প্রার্থীতালিকা প্রকাশিত হলে দেখা যায় নলহাটি থেকে রাজেন্দ্র প্রসাদ সিংহকে টিকিট দিয়েছে তৃণমূল। এর পরই ফেসবুক লাইভে দলের প্রতি নিজের ক্ষোভ উগরে দেন তিনি। জানান দল ছাড়ছেন।

তৃণমূলে টিকিট না পেয়ে নলহাটি থেকে নির্দল প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিলেন মইনুদ্দিন শামস। শনিবার রামপুরহাটের মহকুমা শাসকের দফতরে মনোনয়ন পেশ করেন তিনি। নলহাটির বিদায়ী বিধায়ক তিনি। 

ফরওয়ার্ড ব্লকের জনপ্রিয় নেতা কলিমুদ্দিন শামসের ছেলে মইনুদ্দির বাবার দলেই ছিলেন। রাজ্যে পালাবদলের পর তৃণমূলে যোগ দেন। ২০১৬ সালে তাঁকে নলহাটি থেকে টিকিট দেয় তৃণমূল। কিন্তু এবার শিকে ছেঁড়েনি। 

দলের প্রার্থীতালিকা প্রকাশিত হলে দেখা যায় নলহাটি থেকে রাজেন্দ্র প্রসাদ সিংহকে টিকিট দিয়েছে তৃণমূল। এর পরই ফেসবুক লাইভে দলের প্রতি নিজের ক্ষোভ উগরে দেন তিনি। জানান দল ছাড়ছেন। এর পর পুরনো দল ফরওয়ার্ড ব্লকের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু কলকে পাননি। 

এর মধ্যে কলকাতার বন্দর এলাকায় এক কর্মিসভায় ফিরহাদ হাকিম বলেন, অনুব্রত ব্ল্যাকমেল করে মইনুদ্দিনকে প্রার্থী করতে দেয়নি। বন্দরের ওই এলাকায় তৃণমূলের সংগঠন দেখেন মইনুদ্দিন সাহেবের ভাই। তিনি টিকিট না পাওয়ায় সেখানে ক্ষোভ তৈরি হয়েছিল। 

শনিবার গুটিকতক কর্মী সমর্থককে সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দেন মইনুদ্দিন সাহেব। 

বন্ধ করুন