বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে বৈঠক দিব্যেন্দু অধিকারীর
তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। ফাইল ছবি
তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। ফাইল ছবি

কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে বৈঠক দিব্যেন্দু অধিকারীর

  • আগামী ৭ ফেব্রুয়ারি হলদিয়ায় ইন্ডিয়ান অয়েলের অনুষ্ঠানে যোগ দিতে আসছেন মোদী। নিয়ম মেনে সেই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে স্থানীয় সাংসদ দিব্যেন্দু অধিকারীকে। অনুষ্ঠানে হাজির থাকবেন বলে জানিয়েছেন দিব্যেন্দু।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পশ্চিমবঙ্গ সফরের অগে কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে বৈঠক করলেন তমলুকের সাংসদ তথা শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারী। যাতে নতুন করে জল্পনা শুরু হয়েছে তাঁর বিজেপিতে যোগদানের সম্ভাবনা নিয়ে। 

শুভেন্দু বিজেপিতে যোগদানের পর থেকেই শিশিরবাবু ও দিব্যেন্দুবাবুর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়। একের পর এক সরকারি পদ থেকে সরানো শুরু হয় অধিকারী পরিবারের সদস্যদের। যার সাম্প্রতিকতম উদাহরণ তিনটি কলেজের পরিচালন সমিতির সভাপতি পদ থেকে দিব্যেন্দুর অপসারণ। এরই মধ্যে পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে বৈঠকে বসলেন তিনি। 

আগামী ৭ ফেব্রুয়ারি হলদিয়ায় ইন্ডিয়ান অয়েলের অনুষ্ঠানে যোগ দিতে আসছেন মোদী। নিয়ম মেনে সেই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে স্থানীয় সাংসদ দিব্যেন্দু অধিকারীকে। অনুষ্ঠানে হাজির থাকবেন বলে জানিয়েছেন দিব্যেন্দু। সরকারি অনুষ্ঠানে দলবদল সম্ভব নয়। তাই অন্য কোথাও প্রধানমন্ত্রীর সভা করে সেখানে যোগদান করানো যায় কি না তা নিয়ে বিজেপি ভাবছে বলে সূত্রের খবর। তিনি বিজেপিতে যোগদান করছেন কি না তা নিয়ে অবশ্য খোলসা করেননি দিব্যেন্দু।

ফেব্রুয়ারির শুরুতেই রাজ্যে বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা হওয়ার কথা। তাই হাতে সময়ও কম। ওদিকে অধিকারীরা এখনো আনুষ্ঠানিকভাবে বিজেপিতে থাকলেও তাদের সঙ্গে মুখ দেখাদেখি বন্ধ দলের নেতাদের। শিশির অধিকারীকে ইতিমধ্যে পূর্ব মেদিনীপুর জেলা সভাপতির পদ থেকে সরিয়ে দিয়েছে দল। রাজনৈতিক মহলের মতে শিশিরবাবু ও দিব্যেন্দুবাবুর বিজেপিতে যোগদান শুধু সময়ের অপেক্ষা।

 

বন্ধ করুন