বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নন্দীগ্রাম ভূমিপুত্রকে চায়, বহিরাগত নয়, মমতার প্রার্থীপদকে কটাক্ষ শুভেন্দুর
শুক্রবার পাঁশকুড়ায় শুভেন্দু অধিকারী।
শুক্রবার পাঁশকুড়ায় শুভেন্দু অধিকারী।

নন্দীগ্রাম ভূমিপুত্রকে চায়, বহিরাগত নয়, মমতার প্রার্থীপদকে কটাক্ষ শুভেন্দুর

  • ভবানীপুর থেকে ভোটে না লড়ায় মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে শুভেন্দু বলেন, ‘আজকে দেখলাম ভবানীপুরে নতুন প্রার্থী দিয়েছে। মুখ্যমন্ত্রী নিজের কেন্দ্র ছেড়ে পালাচ্ছেন কেন?

নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রার্থীপদকে স্বাগত জানালেও কটাক্ষ করতে ভুললেন না বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। শুক্রবার বিকেলে পাঁশকুড়ায় এক দলীয় সভা থেকে মুখ্যমন্ত্রীর প্রার্থীপদকে চ্যালেঞ্জ ছোড়েন তিনি। সঙ্গে প্রশ্ন করেন, ভবানীপুর ছাড়লেন কেন?

এদিন শুভেন্দু বলেন, ‘মাননীয়া নন্দীগ্রামে দাঁড়াচ্ছেন। খুব ভাল কথা। ওয়েলকাম। নন্দীগ্রামে মানুষ আওয়াজ তুলেছে মেদিনীপুরের ভূমিপুত্রকে চাই, বহিরাগত নয়। অত সুবিধা এখানে হবে না’। 

ভবানীপুর থেকে ভোটে না লড়ায় মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে শুভেন্দু বলেন, ‘আজকে দেখলাম ভবানীপুরে নতুন প্রার্থী দিয়েছে। মুখ্যমন্ত্রী নিজের কেন্দ্র ছেড়ে পালাচ্ছেন কেন? কারণ হেরে যাবেন তো। ওখানে যে ভোটে হারতেন আমরা তার তিন গুণ ভোটে এখানে হারাবো’। 

একই সঙ্গে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোষণের অভিযোগ তোলেন তিনি। বলেন, ‘নন্দীগ্রামের কোনও লোকের নিরাপত্তা নিয়ে মুখ্যমন্ত্রী ভাবেননি। বিশেষ নিরাপত্তা দিয়েছেন শুধু তিন জনকে। সৈয়দ আবদুর সামাদ, শেখ সুফিয়ান আর জনাব আবু তাহের। বাকি নন্দীগ্রামের লোকেরা চলে যাক। এই ৩ জন সুরক্ষিত থাকুক। বুঝতে পারছেন তো তোষণ’? মমতাকে শুভেন্দুর চ্যলেঞ্জ, ‘লড়াইয়ের ময়দানে দেখা হবে’।

শুক্রবার প্রকাশিত হয়েছে তৃণমূলের প্রার্থীতালিকা। তাতে নন্দীগ্রাম থেকে লড়বেন বলে ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তিনি জানিয়েছেন, টালিগঞ্জ থেকেও লড়তে পারেন তিনি।

 

বন্ধ করুন