বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিজেপিতে যোগ দিলেন নান্টু পাল ও দীনেশ বাজাজ
বিজেপিতে যোগ দিচ্ছেন নান্টু পাল। 
বিজেপিতে যোগ দিচ্ছেন নান্টু পাল। 

বিজেপিতে যোগ দিলেন নান্টু পাল ও দীনেশ বাজাজ

  • তৃণমূলের প্রার্থীতালিকা প্রকাশের পর বিদ্রোহী হন নান্টুবাবু। শিলিগুড়ি কেন্দ্রে ওমপ্রকাশ মিশ্রকে দল প্রার্থী করায় ক্ষোভ উগরে দেন তিনি।

আগেই তৃণমূল ছেড়েছিলেন ২ জন। দ্বিতীয় দফার ভোটগ্রহণের আগে বিজেপিতে যোগ দিলেন ২ জনেই। বুধবার শিলিগুড়ির দলত্যাগী তৃণমূল নেতা নান্টু পাল ও জোড়াসাঁকোর প্রাক্তন বিধায়ক দীনেশ বাজাজের হাতে দলীয় পতাকা তুলে দিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। তৃণমূলের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলেছিলেন ২ জনেই। 

তৃণমূলের প্রার্থীতালিকা প্রকাশের পর বিদ্রোহী হন নান্টুবাবু। শিলিগুড়ি কেন্দ্রে ওমপ্রকাশ মিশ্রকে দল প্রার্থী করায় ক্ষোভ উগরে দেন তিনি। বহিরাগত প্রার্থী তিনি মানবেন না বলে জানিয়ে দলত্যাগ করেন। জানান, নির্দল প্রার্থী হিসাবে নির্বাচনে লড়বেন তিনি। কিন্তু সেই পরিকল্পনা বাতিল করে বিজেপিতে যোগদান করলেন তিনি। শিলিগুড়িতে বিজেপি প্রার্থী শংকর ঘোষের হয়ে প্রচার করবেন তিনি। যে শংকর ঘোষের বিরুদ্ধে গত ৩ দশক ধরে রাজনীতি করেছেন তিনি। 

জোড়াসাঁকোর তৃণমূল বিধায়ক ছিলেন দীনেশ বাজাজ। ভোটের মুখে তৃণমূলের সঙ্গে সম্পর্ক ছেদের কথা বলেন তিনি। এদিন বিজেপিতে যোগদানের পর দীনেশ বাজাজ বলেন, হিন্দীভাষীদের নিয়ে তৃণমূলের নীতি মেনে নিতে পারছিলেন না তিনি। দলের ভিতরে কোনও শৃঙ্খলা নেই। দলীয় কর্মীদের ওপর নেতৃত্বের নিয়ন্ত্রণ নেই। 

 

বন্ধ করুন