বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > TMC ‘নির্মমতার পাঠশালা’, সিলেবাস হল কাটমানি-তোলাবাজি-সিন্ডিকেট : মোদী
খড়্গপুরে নরেন্দ্র মোদী। (ছবি সৌজন্য পিটিআই)
খড়্গপুরে নরেন্দ্র মোদী। (ছবি সৌজন্য পিটিআই)

TMC ‘নির্মমতার পাঠশালা’, সিলেবাস হল কাটমানি-তোলাবাজি-সিন্ডিকেট : মোদী

মোদীর কটাক্ষ, সারা দেশে সিঙ্গল উইন্ডো, আর বাংলায় সবেতেই ‘ভাইপো উইন্ডো’। 

তপ্ত খড়্গপুরে আক্রমণের ঝাঁঝ আরও বাড়ালেন নরেন্দ্র মোদী। তৃণমূল কংগ্রেস সরকারের বিরুদ্ধে কাটমানি, সিন্ডিকেট, অরাজকতার অভিযোগ তুললেন। নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করতে ছাড়লেন না। সঙ্গে ব্রিগেডের জনসভার মতোই খড়্গপুরে ‘বহিরাগত’ তকমা ঝেড়ে ফেলার চেষ্টা করলেন মোদী।

20 Mar 2021, 04:57:15 PM IST

দেশে ‘সিঙ্গল উইন্ডো’, বাংলায় শুধুমাত্র ‘ভাইপো উইন্ডো’ - একনজরে খড়্গপুরে মোদীর ১০ মন্তব্য

দেশে ‘সিঙ্গল উইন্ডো’, বাংলায় শুধুমাত্র ‘ভাইপো উইন্ডো’ - একনজরে খড়্গপুরে মোদীর ১০ মন্তব্য -- পড়ে নিন এখানে ক্লিক করে

20 Mar 2021, 12:30:05 PM IST

এটা সোনার বাংলা প্রতিষ্ঠার ভোট : মোদী

নরেন্দ্র মোদী : সংবিধানের মর্যাদাহানি করেছেন দিদি।  ২০১৮ সালে কীভাবে পঞ্চায়েত ভোট হয়েছিল, সবাই জানে। আপনারা আশ্বস্ত থাকুন। তৃণমূল বাধা দিলে সবাই একসঙ্গে রুখে দাঁড়ান। এবার শুধু মুখ্যমন্ত্রী পরিবর্তনের জন্য ভোট নয়, এটা সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য ভোট।  

20 Mar 2021, 12:23:09 PM IST

গরিবের কেন লাথি দিদি? : মোদী

নরেন্দ্র মোদী : আয়ুষ্মান ভারত করা হচ্ছে না। জাতীয় শিক্ষানীতির বিরোধিতা করা হচ্ছে। দিদি কেন্দ্রের কোনও প্রকল্প কার্যকর করা হচ্ছে না। দিদি, মোদীকে ক্রেডিট না দেওয়ার হলে দিতেন না। কিন্তু গরিবের পেটে কেন লাথি মারলেন? 

20 Mar 2021, 12:21:06 PM IST

মোদীর ভাষণ লাইভ

মোদীর ভাষণ শুনে নিন লাইভ।

20 Mar 2021, 12:20:28 PM IST

সারা দেশে সিঙ্গল উইন্ডো, আর বাংলায় সবেতেই ‘ভাইপো উইন্ডো’ : মোদী

নরেন্দ্র মোদী : সারাদেশ সিঙ্গল উইন্ডোর পথে যাচ্ছে। বাংলায় শুধু একটাই উইন্ডো। তা হল ভাইপো উইন্ডো। বাংলায় এই উইন্ডো দিয়ে না গেলে কিছু হবে না। গত ১০ বছরে তৃণমূল সরকার সেই সব কাজ করেছে, তা এখানে রোজগারের পথ বন্ধ করার পথ প্রশস্ত করেছে। বাংলায় শুধু একটা শিল্প চলেছে - মাফিয়া উদ্যোগ। সুবর্ণরেখা এবং কংসাবতীর পাড়েে অবৈধ বালি খননের সঙ্গে কারা যুক্ত আছেন, তা এখানেই বাচ্চারাও জানে। বিজেপি ক্ষমতায় এলে তাঁদের বিরুদ্ধে মামলা হবে। আইনের শাসনের প্রতিষ্ঠিত হবে। 

20 Mar 2021, 12:17:42 PM IST

পশ্চিমবঙ্গবাসী বলছেন, দিদিকে তো বলছি, উনি দিদি শুনছেন না : মোদী

নরেন্দ্র মোদী : আজ সবাই পশ্চিমবঙ্গবাসী বলছেন, দিদিকে তো বলছি, কিন্তু উনি তো শুনছেন না। 

20 Mar 2021, 12:15:22 PM IST

যুব সম্প্রদায়ের ভবিষ্যতের সঙ্গে খেলা করতে দেব না মমতাকে : মোদী

নরেন্দ্র মোদী : আমি আশ্বাস দিচ্ছি যে বাংলার যুব সম্প্রদায়ের ভবিষ্যতের সঙ্গে খেলা করতে পারবেন না মমতা। তাঁকে করতে দেওয়া হবে না। মমতা বলছেন যে খেলা হবে। কিন্তু সারা পশ্চিমবঙ্গের মানুষ বলছেন যে খেলা শেষ হবে।

20 Mar 2021, 12:10:58 PM IST

TMC ‘নির্মমতার পাঠশালা’, সিলেবাস হল কাটমানি-তোলাবাজি-সিন্ডিকেট : মোদী

নরেন্দ্র মোদী : দিদির পার্টি হচ্ছে নির্মমতার পাঠশালা। দিদির পাঠশালায় সিলেবাস হচ্ছে তোলাবাজি। দিদির পাঠশালায় সিলেবাস হচ্ছে কাটমানি। দিদির পাঠশালায় সিলেবাস হচ্ছে সিন্ডিকেট। দিদির পাঠশালায় অরাজকতা এবং অত্যাচারের প্রশিক্ষণ দেওয়া হয়।

20 Mar 2021, 12:09:01 PM IST

হোয়্যাটসঅ্যাপ তো ৫০-৫৫ মিনিট ছিল, বাংলায় তো ৫০-৫৫ বছর উন্নয়ন ডাউন : মোদী

নরেন্দ্র মোদী : গতরাতে বিশ্বজুড়ে ৫০-৫৫ মিনিট ধরে হোয়্যাটসঅ্যাপ এবং ইনস্টাগ্রামে ডাউন ছিল। তাতেই শোরগোল পড়ে গিয়েছেন। সবাই অধীর হয়ে উঠেছিলেন। বাংলায় তো ৫০-৫৫ বছর ধরে উন্নয়ন, সংকল্প, স্বপ্ন ডাউন হয়ে গিয়েছে।আপনাদের অপেক্ষার প্রহর বুঝতে পারছি।

20 Mar 2021, 12:05:15 PM IST

১০ বছর বাংলাকে ধ্বংস করে আবার ১০ অঙ্গীকার দিদির, কটাক্ষ মোদীর

নরেন্দ্র মোদী : বাংলায় উন্নয়নের সমস্ত প্রকল্পের সামনে দেওয়াল হয়ে দাঁড়িয়ে গিয়েছেন। আপনারা দিদির উপর ভরসা করেছিলেন। কিন্তু দিদি আমাদের দুর্নীতি দিয়েছেন। বিশ্বাসঘাতক করে দিয়েছেন। ১০ বছরে বাংলাকে ধ্বংস করে দিয়েছেন। এখন ১০ অঙ্গীকারের কথা বলছেন। আরে দিদি, বাংলার মানুষ আপনাকে ১০ বছর সেবা করার সুযোগ দিয়েছিলেন। কিন্তু আপনি তাঁদের লুঠ, কুশাসন, দুর্নীতি দিয়েছেন। 

20 Mar 2021, 12:02:34 PM IST

বাংলার একমাত্র সত্যিকারের দল হল BJP, আশুতোষ-শ্যামাপ্রসাদ আছেন DNA-তে : মোদী

নরেন্দ্র মোদী : জনসংঘের প্রতিষ্ঠাতা কে? তিনি আর কেউ নন, এই বাংলার ভূমিপুত্র শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। সত্যি কথা বলতে বাংলার কোনও রাজনৈতিক দল থাকলে তা হল বিজেপি। বিজেপির ডিএনএতে আশুতোষ মুখোপাধ্যায় এবং শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের আদর্শ, ভাবধারা আছে। 

20 Mar 2021, 11:58:25 AM IST

দিলীপের ভূয়সী প্রশংসায় মোদী

নরেন্দ্র মোদী : আমাদের সৌভাগ্য যে দিলীপ ঘোষের মতো রাজ্য সভাপতিকে পেয়েছি। যিনি একাধিকবার হামলা সত্ত্বেও বিজেপিকে বাংলায় ছড়িয়ে দিয়েছেন। দিদির হুমকিতে ভয় পাননি। বাংলার উজ্জ্বল ভবিষ্যতের জন্য কাজ দিলীপের।

20 Mar 2021, 11:56:08 AM IST

বাংলায় এবার বিজেপি সরকার, খড়্গপুরে স্লোগান তুললেন মোদী

নরেন্দ্র মোদী : বাংলায় আসল পরিবর্তন নিয়ে আসবে বিজেপি। এখানকার মানুষের উৎসাহ বলে দিচ্ছে যে এবার বাংলায় বিজেপি আসতে চলেছে। বাংলায় এবার বিজেপি সরকার।

বন্ধ করুন