বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > 'দিদির স্কুটি নিজেই নন্দীগ্রামে পড়তে চাইলে, আমি কী করতে পারি', কটাক্ষ মোদীর
ব্রিগেডে নরেন্দ্র মোদী। (ছবি সৌজন্য এএনআই)
ব্রিগেডে নরেন্দ্র মোদী। (ছবি সৌজন্য এএনআই)

'দিদির স্কুটি নিজেই নন্দীগ্রামে পড়তে চাইলে, আমি কী করতে পারি', কটাক্ষ মোদীর

তৃণমূল কংগ্রেসকে হটিয়ে 'সোনার বাংলা' গড়ার 'স্বপ্ন' দেখালেন মোদী।

আগেরবার যখন বাংলায় এসেছিলেন, তখন নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ হয়নি। ভোটের দিনক্ষণ ঘোষণার পর বাংলায় বিজেপিকে প্রচার কর্মসূচিকে একেবারে উচ্চ সুরে বেঁধে দিতে রবিবার ব্রিগেডে সমাবেশ করলেন নরেন্দ্র মোদী। 

07 Mar 2021, 05:18:20 PM IST

তৃণমূলের খেল খতম, উন্নয়ন শুরু, ব্রিগেডে বললেন স্বপ্নের ফেরিওয়ালা মোদী

তৃণমূলের খেল খতম, উন্নয়ন শুরু, ব্রিগেডে বললেন স্বপ্নের ফেরিওয়ালা মোদী - আরও পড়ুনও

07 Mar 2021, 05:16:43 PM IST

ব্রিগেড থেকে 'আসল পরিবর্তন'-এর ডাক দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

ব্রিগেড থেকে 'আসল পরিবর্তন'-এর ডাক দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী -- আরও পড়ুন

07 Mar 2021, 03:42:07 PM IST

'বহিরাগত' তত্ত্বে পালটা চাল মোদীর,  বিজেপির ডিএনএতে বাংলার যোগ : মোদী

'বহিরাগত' তত্ত্বে খারিজে নয়া চাল মোদীর। মোদীর বক্তব্য, বিজেপিকে বহিরাগত বলা হয়। কংগ্রেসের প্রতিষ্ঠাতা কে, সেটা জানেন! বামেদের উৎপত্তি কীভাবে! আর বিজেপি তৈরির মূলেই আছে বিজেপি। বিজেপির ডিএনএতে বাংলার যোগ আছে। বিজেপি সেই দল হল, যে দল বাংলার ঋণী। যদিও বিশেষজ্ঞদের প্রশ্ন, কংগ্রেসের প্রথম সভাপতি বাঙালি, ভারতের কমিউনিস্ট পার্টির প্রতিষ্ঠাতা মানবেন্দ্রনাথ রায়।

07 Mar 2021, 03:38:26 PM IST

আমার চেনা মমতা নেই আর, দিদির রিমোট কন্ট্রোল অন্য কারও কাছে আছে : মোদী

নরেন্দ্র মোদী : আমি দিদিকে দীর্ঘদিন ধরে চিনি। কিন্তু যে দিদি  বামপন্থী শাসনের বিরুদ্ধে লড়াই করেছিলেন, তিনি এখন পালটে গিয়েছেন। দিদির রিমোট কন্ট্রোল অন্য কারও কাছে আছে। তাই উনি এমন কথা বলছেন, যা বাংলা বিরোধী।

07 Mar 2021, 03:34:22 PM IST

'কেন এত রাগ দিদি? কথায় কথায় গাল দেওয়া?', বললেন মোদী

বাংলায় নরেন্দ্র মোদী বললেন, 'বাংলার জয়, ভারতের জয়'। সঙ্গে যোগ করেন, ‘আমায় কখন রাবণ, দানব, গুণ্ডা বলা হয়। দিদি, এত রাগ কেন? কেন এত রাগ দিদি? কথায় কথায় গাল দেওয়া? কেন রাগ কেন দিদি?’

07 Mar 2021, 03:31:24 PM IST

তৃণমূল এত দুর্নীতি করেছে যে দুর্নীতির অলিম্পিক হয়ে যাবে : মোদী

নরেন্দ্র মোদী : তাই এরা এবার বলছে 'খেলা হবে', এঁরা সত্যি খুব বড় খেলোয়াড়। সব খেলা খেলেছেন। কিছু তো বাকি নেই। সব জায়গায় দুর্নীতি করেছেন। এত দুর্নীতি করেছেন যে দুর্নীতির অলিম্পিক হয়ে যাবে। সবদিক থেকেই একটা আওয়াজ উঠছে, তৃণমূল কংগ্রেসের খেলা শেষ। বিকাশ শুরু।

07 Mar 2021, 03:30:20 PM IST

'চা-ওয়ালা' ভাবাবেগ হাতিয়ার মোদীর

বঙ্গের মসনদ দখলের লক্ষ্যে আবারও 'চা-ওয়ালা' ভাবাবেগ হাতিয়ার করলেন মোদী। বললেন, চা-বাগানের জন্য ‘বন্ধু’-দের সঙ্গে তো আমার বিশেষ যোগ আছে। তাঁদের জন্য এবার বাজেটে চা-বাগানের জন্য বিশেষ বরাদ্দ কতরা হয়েছে।

07 Mar 2021, 03:23:44 PM IST

‘বন্ধুদের জন্য কাজ করি, তাঁদের জন্যই কাজ করব’, ব্রিগেডে বললেন মোদী

নরেন্দ্র মোদী : ছেলেবেলা থেকে যাঁদের সঙ্গে বড় হয়েথছেন, তাঁদের প্রতি বিশেষ টান থাকে। আমি গরিবদের অনুভব করতে পারি। তাঁরাই আমার বন্ধু। আমি বন্ধুদের জন্য কাজ করি। তাঁদের জন্যই কাজ করব। বাংলার বন্ধুদের জন্য কাজ করছি।

07 Mar 2021, 03:16:45 PM IST

'দিদির স্কুটি নিজেই নন্দীগ্রামে পড়তে চাইলে আমি কী করতে পারি' : মোদী

'দুর্নীতি, তোলাবাজি, কাটমানি, সিন্ডিকেট, বেকারত্ব, হিংসা, আতঙ্ক, তোষামোদ, অন্যায়'-এর বিরুদ্ধে স্লোগান দিলেন মোদী। তিনি বললেন, দিদি, শুনে নিয়েছেন দিদি, এটা বাঙালিদের আওয়াজ, এটা বাংলার আওয়াজ, আজ পশ্চিমবঙ্গের যুবপ্রজন্ম একটাই প্রশ্ন করছে। তাঁরা আপনাকে দিদির ভূমিকায় নির্বাচিত করেছিলেন। কিন্তু আপনি নিজেকে একই ভাইপোর পিসিতেই আটকে রাখলেন কেন? একজন ভাইপোর পিসির হওয়ার বিষয়টাই বেছে নিলেন। বাংলার লাখ-লাখ ভাইপোর কী হল? স্কুটি থেকে ভাগ্যিস পড়েননি, নাহলে স্কুটি যে রাজ্যে তৈরি হয়েছে, সেই রাজ্যকেই শত্রু বানিয়ে নিতেন। ভাগ্যিস, আপনি ঠিক আছেন। আপনার স্কুটি ভবানীপুরের যাওয়ার পরিবর্তে নন্দীগ্রাম পৌঁছে গিয়েছেন। আমি তো সবার ভালো চাই। স্কুটি নন্দীগ্রামে পড়তে চাইলে আর আমি কী করতে পারি।

07 Mar 2021, 03:08:53 PM IST

গত ১০ বছরে সারা বাংলার কোনও মা-মেয়ে সম্ভবত একবারও না কেঁদে থাকেননি : মোদী

নরেন্দ্র মোদী : বাংলায় আজ মা-মাটি-মানুষের কী অবস্থা হয়েছে জানেন। মায়েদের উপর গলি-গলিতে হামলা হয়। সম্প্রতি ৮০ বছরের মায়ের উপর কীভাবে বাড়িতে ঢুকে হামলা চালানো হয়েছে, তা সারা দেশ দেখেছে। গত ১০ বছরে সারা বাংলার কোনও মা-মেয়ে সম্ভবত একবারও না কেঁদে থাকেননি।

07 Mar 2021, 03:05:06 PM IST

কংগ্রেসের ‘কালো হাত’ কীভাবে ‘ফর্সা’ হল, বামেদের কটাক্ষ মোদীর

নরেন্দ্র মোদী : বামপন্থীরা স্লোগান দিত, কালো হাত ভেঙে দাও, গুঁড়িয়ে দাও। তা দিয়েই ক্ষমতায় এসেছিল। কালো হাতের কী হল! কালো হাত কীভাবে ফর্সা হয়ে গেল?

07 Mar 2021, 03:02:13 PM IST

বাংলা ভাষায় মেডিক্যাল ও ইঞ্জিনিয়ারিং পড়ানো হবে : মোদী

নরেন্দ্র মোদী : পঞ্চায়েত, পরীক্ষা থেকে নিয়োগ প্রক্রিয়া আবারও সঠিক পথে দৌড়াবে। নয়া জাতীয় শিক্ষানীতি কার্যকর হবে। বাংলায় মেডিক্যাল ও ইঞ্জিনিয়ারিং পড়ানো হবে। ইংরেজি জানে না, তাই গরিবের ছেলেরা ডাক্তার, ইঞ্জিনিয়ারিং হবে না, এরকম হবে না। তাঁরাও ডাক্তার, ইঞ্জিনিয়ারিং হবেন। ঝুপড়ির ছেলেমেয়েরাও ডাক্তার, ইঞ্জিনিয়ারিং হবেন।

07 Mar 2021, 02:58:44 PM IST

বিজেপি সরকারে এলে কলকাতার ঝুপড়িবাসীরা পাকা বাড়ি পাবেন : মোদী

নরেন্দ্র মোদী : মাছ হোক বা ভাত হোক, পশ্চিমবঙ্গের জীবনে সবকিছু আছে। শুধু এই নীতি হৃদয় দিয়ে করা হবে। কলকাতাকে সিটি অফ জয় বলা হয়। সেই শহরকে সিটি জয় ফিউচার্স হিসেবে তুলে ধরার কোনও কারণ নেই। কমিশনের জন্য কলকাতা বিমানবন্দরের কাজ আটকে আছে। স্মার্ট সিটির আটকে থাকা কাজ আরও এগিয়ে যাবে। নয়া উড়ালপুল করা হবে। যে উড়ালপুলের কাজ চলছে, সেগুলি শেষ করা হবে। বিজেপি সরকারে এলে কলকাতায় ঝুপড়িতে থাকা মানুষরা পাকা বাড়ি পাবেন।

07 Mar 2021, 02:55:13 PM IST

২০৪৭ সালে আবারও দেশের মধ্যে শীর্ষে পৌঁছাবে বাংলা : মোদী

নরেন্দ্র মোদী : উত্তরবঙ্গ হোক বা দক্ষিণবঙ্গ, পশ্চিমাঞ্চল হোক বা জঙ্গলমহল হোক - সবার উপরে সমানভাবে নজর দেওয়া হবে। সবকা সাথ, সবকা বিকাশের উপর জোর দেওয়া হবে। যা যা বাংলার হাত থেকে ছিনিয়ে নেওয়া হয়েছে, তা ফিরিয়ে দেওয়া হবে। আমরা কথা লিখে রাখুন। বাংলার উন্নতির জন্য আগামী ২৫ বছর অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর সেই পদক্ষেপের প্রথম ধাপ হিসেবে বিধানসভা নির্বাচনের জন্য গুরুত্বপূর্ণ। তাই এবার বাংলার সরকার তৈরির জন্য ভোট দেবেন না, বাংলার উন্নতি, বাংলাকে নয়া উচ্চতায় পৌঁছানোর জন্য ভোট দেবেন। ২০৪৭ সালে দেশের স্বাধীনতার ১০০ তম বর্ষে আবারও দেশের সেরা হয়ে উঠবে বাংলা।

07 Mar 2021, 02:49:37 PM IST

মোদীর ভাষণ লাইভ

মোদীর ভাষণ লাইভ

07 Mar 2021, 02:49:10 PM IST

ব্রিগেড দেখে তো কেউ কেউ ভাবছেন, আজ ২ মে এসে গিয়েছে : মোদী

নরেন্দ্র মোদী : এত জনসমুদ্র দেখে তো কেউ কেউ ভাবছেন, আজ ২ মে এসে গিয়েছে। আমরা পরিশ্রমের মাধ্যমে আপনাদের হৃদয় দিনরাত জিততে থাকব। আমরা ২৪ ঘণ্টা আপনাদের জন্য পরিশ্রম করব। এখানকার বিজেপি সরকার মানুষের উন্নতির চেষ্টা করব। পরিশ্রমে কোনওরকম ফাঁক রাখা হবে।

07 Mar 2021, 02:45:54 PM IST

‘বাংলার মেয়ে মমতা’-এর পালটা ‘বাংলার ছেলে মিঠুন' বললেন মোদী

‘বাংলার মেয়ে মমতা’ স্লোগানের পালটা হিসেবে ‘বাংলার ছেলে মিঠুন চক্রবর্তীও আছেন’ বললেন নরেন্দ্র মোদী। বললেন, ‘তাঁর জীবনকাহিনি, সংঘর্ষের দুর্দান্ত গল্প আছে।’ সঙ্গে লোকনাথ বাবার প্রসঙ্গে টানলেন। 

07 Mar 2021, 02:43:03 PM IST

'বাংলা চায় উন্নতি, বাংলা চায় শান্তি', বাংলায় বললেন মোদী

নরেন্দ্র মোদী : বাংলার মানুষ পরিবর্তনের জন্য কখনও আশা ছাড়েননি। পরিবর্তনের জন্য মমতাদিদির উপর ভরসা করেছিলেন বাংলার মানুষ। কিন্তু মমতাদিদি এবং তাঁর ক্যাডাররা বাংলার মানুষের ভরসা ভেঙেছেন। এই লোকেরা বাংলার মা-মেয়েদের উপর অত্যাচার চালিয়েছে। কিন্তু বাংলার মানুষের উদ্দীপনা কমাতে পারেননি। (বাংলায় বললেন) বাংলা চায় উন্নতি, বাংলা চায় শান্তি, বাংলা চায় প্রগতিশীল বাংলা, বাংলা চায় সোনার বাংলা।

07 Mar 2021, 02:40:17 PM IST

এক বিধান, এক প্রতীক, এক প্রধানের জন্য নিজেদের জীবন বলিদান দিয়েছেন বাংলার মানুষ : মোদী

নরেন্দ্র মোদী : বাংলার এই ভূমির সন্তানরা এক বিধান, এক প্রতীক, এক প্রধানের জন্য নিজেদের জীবন বলিদান দিয়েছেন। ব্রিগেডের একদিকে স্বামী বিবেকানন্দের জন্মস্থান, অন্যদিকে নেতাজি সুভাষচন্দ্র বসুর বাড়ি আছে। একদিকে অবীন্দ্রনাথ ঠাকুরের জন্মস্থান, অন্যদিকে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মস্থান। 

07 Mar 2021, 02:37:09 PM IST

এতদিনের রাজনৈতিক জীবনে এত জনসমুদ্র কখনও দেখিনি : মোদী

নরেন্দ্র মোদী : রাজনৈতিক জীবনে শয়ে শয়ে সমাবেশে ভাষণ দিয়েছি। কিন্তু এত বড় রাজনৈতিক জীবনে কখনও এত বড় জনসমুদ্র দৃশ্য আগে দেখার সৌভাগ্য হয়নি। কপ্টার থেকে যখন দেখছিলাম, ময়দানে তো জায়গা নেই। সেই সঙ্গে সব রাস্তায় ভিড় দেখলাম। আমার মনে হয় না, ওঁরা পৌঁছাতে পারবেন ব্রিগেডে।

07 Mar 2021, 02:34:55 PM IST

ভারতমাতা কী জয়, বন্দেমাতরম স্লোগান দিয়ে ভাষণ শুরু মোদীর

ভারতমাতা কী জয়, বন্দেমাতরম স্লোগান দিয়ে ভাষণ শুরু করলেন নরেন্দ্র মোদী।

07 Mar 2021, 02:32:43 PM IST

‘বাংলা মোদীকে চায়’, স্লোগান বিজেপির, মোদীকে স্বাগত জানালেন মিঠুন

ব্রিগেডের মঞ্চে আসতেই বিজেপি স্লোগান তুলল ‘বাংলা মোদীকে চায়’। একইসঙ্গে মোদীকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানালেন মিঠুন চক্রবর্তী।

07 Mar 2021, 02:29:08 PM IST

‘আমি জাত গোখরো,এক ছোবলে ছবি’, বিজেপিতে যোগ দিয়েই হুঙ্কার মিঠুন চক্রবর্তীর

‘আমি জাত গোখরো,এক ছোবলে ছবি’, বিজেপিতে যোগ দিয়েই হুঙ্কার মিঠুন চক্রবর্তীর – আরও পড়ুন

07 Mar 2021, 02:28:45 PM IST

ব্রিগেডে পৌঁছালেন মোদী, উত্তরে পদযাত্রায় মমতার

ব্রিগেড পৌঁছালেন নরেন্দ্র মোদী। তারইমধ্যে শিলিগুড়িতে গ্যাসের দাম-সহ পেট্রপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে পদযাত্রায় মমতা বন্দ্যোপাধ্যায়।

07 Mar 2021, 02:14:52 PM IST

ব্রিগেডে ২০ লাখ মানুষের সমাগম, লক্ষ্যমাত্রার দ্বিগুণ ভিড়, দাবি বিজেপির

সব্যসাচী দত্তের দাবি, ব্রিগেডে ১০ লাখের লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছিল। তা ২০ লাখ ঠেকেছে।

07 Mar 2021, 02:04:01 PM IST

কলকাতায় নেমেই টুইট মোদীর

কলকাতায় অবতরণের পর টুইট করলেন নরেন্দ্র মোদী। তিনি বলেন, 'কলকাতায় নামলাম। দলের বড়সড় সমাবেশের পথে আমি। দলের কার্যকর্তা এবং পশ্চিমবঙ্গের দারুণ মানুষের মধ্যে থাকার জন্য উদগ্রীব আমি।'

07 Mar 2021, 01:54:43 PM IST

'এক ছোবলে ছবি, এবার এটাই হবে', ব্রিগেডে হুংকার মিঠুনের

মিঠুন চক্রবর্তী : আজকের দিনটা আমার কাছে স্বপ্নের মতো। জীবনে কিছু একটা করার স্বপ্ন দেখেছিলাম। কিন্তু এই স্বপ্নটা দেখিনি যে ভারতের তাবড় তাবড় নেতাদের মঞ্চে থাকব। কিছুক্ষণ পরেই আসবেন বিশ্বের বৃহত্তম গণতন্ত্রের বৃহত্তম নেতা নরেন্দ্র মোদী। ১৮ বছরে একটা স্বপ্ন দেখেছিলাম। গরিবদের জন্য কিছু করার স্বপ্ন দেখেছিলাম। আজ যেন সেই স্বপ্নটা কোথাও দেখতে পাচ্ছি। কেউ অধিকার ছিনিয়ে নিতে পারবেন না। আমার মতে, বাংলায় যাঁরা থাকেন, তাঁরা সবাই বাংলার। মারব এখানে, লাশ পড়বে শ্মশানে চলবে। আমি জলঢোড়াও নই, বেলেবোরাও নই, আমি জাত গোখরো, এক ছোবলে ছবি, এবার এটাই হবে।

07 Mar 2021, 01:40:53 PM IST

তৃণমূল ফিরলে বাংলা কাশ্মীরে পরিণত হবে : শুভেন্দু

শুভেন্দু অধিকারী : তৃণমূল কংগ্রেস রাজ্যে ফিরলে বাংলা কাশ্মীরে পরিণত হবে। তারপর কাশ্মীরি পণ্ডিতদের যা অবস্থা হয়েছিল, সেই অবস্থা আপনাদের হবে। ৫০০ কোটি টাকা দিয়ে মাননীয়া (মমতা বন্দ্যোপাধ্যায়) বুদ্ধি কিনেছেন। 

07 Mar 2021, 01:36:04 PM IST

কলকাতায় পৌঁছে গিয়েছে মোদীর বিমান

ইতিমধ্যে কলকাতায় পৌঁছে গিয়েছে নরেন্দ্র মোদীর বিমান।

কলকাতায় মোদী। (ছবি সৌজন্য এএনআই)
কলকাতায় মোদী। (ছবি সৌজন্য এএনআই)
07 Mar 2021, 01:33:07 PM IST

অন্ধকারে সিপিআইএমকে দেখলেই তৃণমূল বলছে এই এদিকে এসো না, এসো না : শমীক

তৃণমূল কংগ্রেস এবং সংযুক্ত মোর্চার মধ্যে বোঝাপড়ার অভিযোগ তুললেন বঙ্গ বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। তিনি বলেন, 'অন্ধকারে সিপিআইএমকে দেখলেই তৃণমূল বলছে এই এদিকে এসো না, এসো না।'

07 Mar 2021, 01:15:47 PM IST

মোদীর ব্রিগেডে হাজির থাকার জল্পনা উড়িয়ে দিলেন অক্ষয় কুমার

মোদীর ব্রিগেডে হাজির থাকার জল্পনা উড়িয়ে দিলেন অক্ষয় কুমার -- পড়ে নিন এখানে

07 Mar 2021, 01:13:58 PM IST

বিজ্ঞাপনে ১৫ কোটি একদিনে, আর পিসির পায়ে হাওয়াই চটি : লকেট

লকেট চট্টোপাধ্যায় : বাংলা মেয়েদের আর অসম্মান করা যাবে না। শুধু বলছেন খেলা হবে, কাকে খেলা দেখাবেন? মানুষ কি ফুটবল নাকি? ২ মে ম্যাজিক দেখবেন, সেটা ইভিএমে। চারিদিকে শুধু বিজ্ঞাপন, এত টাকা কোথা থেকে আসছে? বিজ্ঞাপনে ১৫ কোটি একদিনে, আর পিসির পায়ে হাওয়াই চটি।

07 Mar 2021, 01:03:08 PM IST

বিজেপিতে যোগ মিঠুন চক্রবর্তীর, এবার কি তাহলে প্রার্থী হবেন?

আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী। দিলীপ ঘোষ এবং কৈলাস বিজয়বর্গীয়রা উত্তরীয় পরিয়ে দেন। তারপরই জল্পনা শুরু হয়েছে, তাহলে কি ভোটে দাঁড়াবেন?

07 Mar 2021, 12:56:49 PM IST

ভোটের ফল প্রকাশের ৩ দিন আগে ব্যাঙ্ককে ছেড়ে পালাবেন মমতা-অভিষেক : অর্জুন

অর্জুন সিং : আমি চ্যালেঞ্জ করে বলছি, ২ মে'র তিনদিন আগে বাংলা ছেড়ে ব্যাঙ্ককে ছেড়ে পালাবেন মমতা এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। যাঁরা দ্বিতীয় পাকিস্তান বানানোর চেষ্টা করছেন, তাঁদের বাংলায় স্থান দেওয়া হবে না।

07 Mar 2021, 12:41:35 PM IST

টিএমসি মানে টাকা মারো কোম্পানি : সায়ন্তন বসু

সায়ন্তন বসু : টিএমসি মানে লোকে বললেন তৃণমূল কংগ্রেস। কিন্তু আমি টিএমসি মানে টাকা মারো কোম্পানি। চিটফান্ড দিয়ে হাত পাকিয়েছিল। চাকরির নামে টাকা তুলেছেন। বনবন্ধু চাকরি করিয়ে দেব বলে টাকা দিয়েছে। চাকরির নামে প্রতারণা করেছে। নরেন্দ্র মোদী টাকা পাঠিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় কমিশন নিয়েছেন।

07 Mar 2021, 12:25:09 PM IST

ব্রিগেডে পৌঁছালেন মিঠুন চক্রবর্তী

ব্রিগেডে পৌঁছালেন মিঠুন চক্রবর্তী। থাকছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, হিরণ, যশ চক্রবর্তীরাও।

মিঠুন চক্রবর্তী। (ছবি সৌজন্য বিজেপি)
মিঠুন চক্রবর্তী। (ছবি সৌজন্য বিজেপি)
07 Mar 2021, 12:22:49 PM IST

মোদীর ব্রিগেড মঞ্চে কি শামিল হচ্ছেন ঋতুপর্ণা?

মোদীর ব্রিগেড মঞ্চে কি শামিল হচ্ছেন ঋতুপর্ণা? -- পড়ে নিন এখানে

07 Mar 2021, 11:56:55 AM IST

ধুতি-পঞ্জাবি পরে ব্রিগেডের পথে মিঠুন, গাড়ি ঘিরে বিজেপি সমর্থকদের উচ্ছ্বাস

বেলগাছিয়া থেকে ব্রিগেড যাওয়ার পথে বউবাজারে আটকে গেল মিঠুন চক্রবর্তীর গাড়ি। সেখানে বিজেপি কর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করছেন। গাড়ি থেকে নামেননি তিনি। ধুতি-পঞ্জাবি পরে ব্রিগেডে যাচ্ছেন। গাড়ির সামনে সেলফি তোলার হিড়িক।

07 Mar 2021, 11:14:44 AM IST

সবুজ-গেরুয়া কোনও শিবিরেই তিনি নেই, তবে কোন কাজে ব্যস্ত প্রসেনজিৎ?

সবুজ-গেরুয়া কোনও শিবিরেই তিনি নেই, তবে কোন কাজে ব্যস্ত প্রসেনজিৎ? – জেনে নিন এখানে

07 Mar 2021, 11:14:44 AM IST

ব্রিগেডের ভিড় সম্মানের বিষয়, হার-জিতের ফয়সালা হয় না : দিলীপ

রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ : পশ্চিমবঙ্গে এবার আসন পরিবর্তন হতে চলেছে। সোনার বাংলা তৈরির শপথ নেব আমরা। ব্রিগেডের ভিড় দিয়ে হার-জিত সবসময় নির্ভর করে না। ব্রিগেডের ভিড় হচ্ছে সম্মানের বিষয়।

07 Mar 2021, 10:26:51 AM IST

মোদীর সঙ্গে সাক্ষাতের উত্তেজনায় রাতে প্রায় ঘুম হয়নি, জানালেন প্রার্থী হতে আশাবাদী শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় : গায়ে কাঁটা দিচ্ছে। সকাল-সকাল উঠে গিয়েছে। রাতে বলতে গেলে ঘুম হয়নি। কারণ প্রথমবার আমি মাননীয় প্রধানমন্ত্রীর সামনে যাব। তাঁর সঙ্গে দেখা হবে। অত্যন্ত উত্তেজিত। সোনার বাংলায় আসার জন্য স্বাগত জানাব। একইসঙ্গে তিনি জানান যে বিধানসভা ভোটের প্রার্থী হওয়ার আশা করছেন। তবে বাকিটা নির্ভর করছে দল এবং ‘উপরওয়ালার’ উপর।

07 Mar 2021, 10:07:21 AM IST

ব্রিগেডে বাড়ছে ভিড়ের বহর

মোদীর ব্রিগেড সমাবেশের জন্য সকাল থেকে ভিড় জমাচ্ছেন বিজেপি কর্মীরা। বিভিন্ন জেলা থেকে বাসে করে আসছেন কর্মী-সমর্থকরা। ময়দানের কাছে সারি দিয়ে দাঁড়িয়ে আছে বাস। কলকাতার বিভিন্ন প্রান্ত থেকেও ব্রিগেডের দিকে যাচ্ছে ছোটো ছোটো মিছিল।

07 Mar 2021, 09:57:11 AM IST

শুভেন্দু, দিন্দা, তৃণমূল ত্যাগী - বিজেপির প্রার্থী তালিকায় কে কে জায়গা পেলেন?

শুভেন্দু, দিন্দা, তৃণমূল ত্যাগী - বিজেপির প্রার্থী তালিকায় কে কে জায়গা পেলেন? – আরও পড়ুন

07 Mar 2021, 09:57:11 AM IST

'নিশ্চিত যে কিছু হবে', মোদীর ব্রিগেডে যাচ্ছেন মিঠুন, রাতে কৈলাসের সঙ্গে আলোচনা

তাহলে কি বিজেপিতে যোগ দিচ্ছেন মিঠুন চক্রবর্তী? যত সময় যাচ্ছে, সেই জল্পনা আরও বাড়ছে। সেই গুঞ্জন আরও উসকে দিয়ে মিঠুন বলেন, ‘এটা নিশ্চিত যে (নরেন্দ্র মোদীর ব্রিগেডে) কিছু হবে।’ তারপর রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গেও দেখা করেন তিনি। (বিস্তারিত পড়তে এখানে ক্লিক করুন)

07 Mar 2021, 09:57:12 AM IST

লক্ষ্য বাংলার মসনদ, মোদীর ব্রিগেডে রেকর্ড তৈরির লক্ষ্যে বিজেপি

আগেরবার যখন বাংলায় এসেছিলেন, তখন নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ হয়নি। ভোটের দিনক্ষণ ঘোষণার পর বাংলায় বিজেপিকে প্রচার কর্মসূচিকে একেবারে উচ্চ সুরে বেঁধে দিতে রবিবার ব্রিগেডে সমাবেশ করবেন নরেন্দ্র মোদী। রাজ্যে ‘বিজেপি হাওয়ার জোর’ বোঝাতে ভিড়ের নিরিখেও নয়া রেকর্ড তৈরির লক্ষ্য নিয়েছেন বঙ্গ বিজেপি নেতারা। সঙ্গে মঞ্চে বিভিন্ন চমক থাকছেও বলে বিজেপির তরফে দাবি করা হয়েছে। 

বন্ধ করুন