বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > চারদিনে ৩ বার বাংলায় জনসভা মোদীর, শনিবার বাকি ২৩৪ প্রার্থী নিয়ে বৈঠক : সূত্র

চারদিনে ৩ বার বাংলায় জনসভা মোদীর, শনিবার বাকি ২৩৪ প্রার্থী নিয়ে বৈঠক : সূত্র

নরেন্দ্র মোদী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

সপ্তাহান্তেই প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে বিজেপি।

প্রথম দফার ভোটগ্রহণের আগে বাংলায় প্রচারে কোনওরকম খামতি রাখতে চাইছে না বিজেপি। সেই লক্ষ্যে চারদিনের মধ্যে বাংলায় তিনটি জনসভা করতে চলেছেন নরেন্দ্র মোদী। সূত্রের খবর, পুরুলিয়া, কাঁথি এবং বাঁকুড়ায় তিনটি জনসভা করবেন তিনি।

বিজেপির একটি অংশের তরফে জানানো হয়েছে, আগামী ১৮ মার্চ (বৃহস্পতিবার) পুরুলিয়ায় জনসভা করবেন মোদী। রবিবার (২০ মার্চ) নন্দীগ্রামের শুভেন্দু অধিকারীর খাসতালুক কাঁথিতে প্রচার সারবেন। পরদিনই (২১ মার্চ) সভা করবেন বাঁকুড়ায়। 

এমনিতে আগামী ২৭ মার্চ এবং ১ এপ্রিল প্রথম দু'দফায় দুই মেদিনীপুর, বাঁকুড়া, পুরুলিয়া ঝাড়গ্রামে ভোটগ্রহণ হবে। গত লোকসভা ভোটে বাঁকুড়া, পুরুলিয়া এবং ঝাড়গ্রামে রীতিমতো দাপট দেখিয়েছিল বিজেপি। তারইমধ্যে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন শুভেন্দু। তাই এবার বাড়তি হিসেবে দুই মেদিনীপুরের ৩১ টি আসনকে নিশানা করেছে বিজেপি। সেই পরিস্থিতিতে রাজনৈতিক মহলের মতে, মোদীর কাঁথির সভার দিকে বাড়তি নজর থাকবে। কারণ সেখান থেকেই সম্ভবত তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো তথা নন্দীগ্রামে তৃণমূলের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করবেন মোদী। যে কাজটা গত ৭ মার্চ ব্রিগেডেই করে গিয়েছিলেন। বলেছিলেন, ‘দিদির স্কুটি নন্দীগ্রামে পড়তে চাইলে আমি কী করতে পারি!’ তাই এবার নন্দীগ্রামের আরও কাছে এসে আক্রমণের ঝাঁঝ আরও বাড়াবেন বলে ধারণা সংশ্লিষ্ট মহলের।

তারইমধ্যে আগামিকাল (শনিবার) দিল্লিতে আলোচনায় বসতে চলেছে বিজেপির কেন্দ্রীয় নির্বাচন কমিটি। সূত্রের খবর, রাজ্যের বাকি ২৩৪ আসনের প্রার্থী তালিকা নিয়ে সেই বৈঠকে আলোচনা করা হবে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামিকালই নাম চূড়ান্ত হয়ে যেতে পারে। ইতিমধ্যে বৃহস্পতিবার বিকেলে সে বিষয়ে একপ্রস্থ বৈঠক সেরেছেন বঙ্গ বিজেপির নেতারা। তার ভিত্তিতে কেন্দ্রীয় স্তরে আলোচনার পর সপ্তাহান্তেই প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে বিজেপি।

ভোটযুদ্ধ খবর

Latest News

'আমাকে এই চরিত্রটা…' করণ জোহরের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন শ্বেতা দিঘা থেকে ফেরার পথে ভয়াবহ পথ দুর্ঘটনা, মোটরবাইক–গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত চার মালদার ব্যাঙ্কে ডাকাতির ঘটনায় মাস্টার মাইন্ড সহ ধৃত ৪, নিষ্ক্রিয় করা হল বোমা স্ত্রীর জন্মদিনে আদুরে পোস্ট জিতের, মোহনার জন্য লিখলেন 'তোমার সঙ্গে ভালোবাসাকে…' ক্যাম্যাক স্ট্রিটে অভিষেকের অফিসে ধোঁয়া, আতঙ্কে কর্মীরা, কীভাবে লাগল আগুন? বিরাট সাইজ, ঝলমল করছে! বাংলার নদী থেকে উঠল রানি ইলিশ, দাম শুনলে চমকে যাবেন ‘অনভিপ্রেত ঘটনা’ শুভেন্দুকে হেনস্থার চেষ্টার অভিযোগ নিয়ে মন্তব্য বিমানের ও মূর্ছা যাবে… কোহলি,রোহিতের 2027 WC খেলা নিয়ে গৌতির দাবি উড়িয়ে দিলেন শ্রীকান্ত বুকে জড়িয়ে মমতার ছবি, বাড়ি গিয়ে ক্ষমাপ্রার্থনা তৃণমূল কাউন্সিলের ‘সবচেয়ে শক্তিশালী….’, পরকীয়া কাঁটা! সারার পর মা নীলাঞ্জনার পাশে যিশুর ছোট মেয়ে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.