বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নন্দীগ্রামে মমতাকে হারানোর জন্য কোনও বিখ্যাত লোকের দরকার নেই: শুভেন্দু
বৃহস্পতিবার পুরুলিয়ার জয়পুরে বিজেপির জনসভায় বক্তব্য রাখছেন শুভেন্দু অধিকারী।
বৃহস্পতিবার পুরুলিয়ার জয়পুরে বিজেপির জনসভায় বক্তব্য রাখছেন শুভেন্দু অধিকারী।

নন্দীগ্রামে মমতাকে হারানোর জন্য কোনও বিখ্যাত লোকের দরকার নেই: শুভেন্দু

  • বৃহস্পতিবার শুভেন্দু বলেন, ‘পার্টি যদি বলে আমিই লড়বো। পার্টি যাকে  দেবে সে লড়বে। মমতা ব্যানার্জিকে হারানোর জন্য কোনও বিখ্যাত লোক দরকার না কি? নন্দীগ্রামের ধর্ষিতা রমণী রাধারানি আড়িই যথেষ্ট’।

ফের নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রার্থী হওয়ার ইচ্ছাপ্রকাশকে কটাক্ষ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার পুরুলিয়ার জয়পুরে এক জনসভা থেকে শুভেন্দু বলেন, ‘মমতা ব্যানার্জিকে হারাতে কোনও বিখ্যাত লোক দরকার না কি?’ সঙ্গে জানান, দল যাঁকে প্রার্থী করবে তিনিই লড়বেন নন্দীগ্রাম থেকে। 

আসন্ন বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম থেকে প্রার্থী হতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রকাশ্য সভামঞ্চে সেই ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। তার পর থেকেই নন্দীগ্রামে শুভেন্দু বনাম মমতার লড়াই নিয়ে রাজনীতির পারদ চড়তে শুরু করেছে। নন্দীগ্রামের সদ্য প্রাক্তন বিধায়ক শুভেন্দু ফের সেখান থেকে লড়বেন কি না তা নিয়ে অবশ্য জল্পনা রয়েছে। শুভেন্দুর দাবি, বিজেপির শৃঙ্খলা মেনে নিজে মুখে কিছু ঘোষণা করবেন না তিনি। ওদিকে এব্যাপারে মুখে কুলুপ এঁটে বসে রয়েছে বিজেপিও। 

এরই মধ্যে বৃহস্পতিবার শুভেন্দু বলেন, ‘পার্টি যদি বলে আমিই লড়বো। পার্টি যাকে  দেবে সে লড়বে। মমতা ব্যানার্জিকে হারানোর জন্য কোনও বিখ্যাত লোক দরকার না কি? নন্দীগ্রামের ধর্ষিতা রমণী রাধারানি আড়িই যথেষ্ট’। ২০০৭ সালের ১৪ মার্চ নন্দীগ্রামে গুলিচালনার পর রাধারানি আড়িকে গণধর্ষণের অভিযোগ ওঠে সিপিএম আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। 

বিধানসভা নির্বাচন ঘোষণার আগেই নন্দীগ্রাম আসন নিয়ে চড়ছে রাজনীতির পারদ। শেষ পর্যন্ত সেখানে কি সত্যিই দাঁড়াবেন মমতা? টক্কর দিতে পালটা প্রার্থী কি করা হবে শুভেন্দুকে? সব মিলিয়ে জমজমাট রাজনীতি জমি আন্দোলনে অন্যতম প্রাণকেন্দ্রে। 

 

বন্ধ করুন