বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আপনার মুখ কেউ দেখতে চায় না, তাই পা দেখাচ্ছেন, মমতাকে জবাব দিলীপের
ভোট প্রচারে দিলীপ ঘোষ। 
ভোট প্রচারে দিলীপ ঘোষ। 

আপনার মুখ কেউ দেখতে চায় না, তাই পা দেখাচ্ছেন, মমতাকে জবাব দিলীপের

  • নরেন্দ্র মোদীকে আক্রমণের জবাব দেন দিলীপ। বলেন, ‘বলছে মোদীজির মুখ কেউ দেখতে চায় না। এমনি এমনি লক্ষ লক্ষ লোক আসছে?

মমতার ‘মোদীর মুখ দেখতে চাই না’ মন্তব্যের জবাব দিলেন দিলীপ ঘোষ। বুধবার বাঁকুড়ার বড়জোড়ায় এক জনসভায় ওই মন্তব্যের জন্য মমতাকে তুমুল কটাক্ষ করেন তিনি। সঙ্গে কটাক্ষ করেন তৃণমূলের ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ প্রচারকে। 

এদিন দিলীপবাবু বলেন, ‘বলছে আর পাঁচ বছর দিন। আমি বাংলার মেয়ে। এতদিন কি আপনি ছেলে ছিলেন? হঠাৎ মেয়ে হয়ে গেছেন? বলছেন আমি একজন মহিলা। এতদিন পুরুষ ছিলেন আপনি? হঠাৎ মহিলা হয়ে গেলেন’?

মমতাকে দিলীপের কটাক্ষ, ‘আমাদের বলতেন, ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেব। যো হামসে টকরায়েগা চুরচুর হো যায়েগা। এখন ম্যাও ম্যাও করছেন কেন’? 

এর পরই নরেন্দ্র মোদীকে আক্রমণের জবাব দেন দিলীপ। বলেন, ‘বলছে মোদীজির মুখ কেউ দেখতে চায় না। এমনি এমনি লক্ষ লক্ষ লোক আসছে? দিদি আপনার মুখ কেউ দেখতে চায় না। তাই ভাঙা ঠ্যাঙটা দেখাচ্ছেন সবাইকে। এই নাটক ১০ বছর দেখেছি আমরা। আর দেখতে চাই না। কাজ চাই, পরিবর্তন চাই’।

এদিনের সভায় মুখ্যমন্ত্রীর হুইলচেয়ারে প্রচারকেও কটাক্ষকরেন দিলীপ ঘোষ। বলেন, ‘যে নিজের পায়ে দাঁড়াতে পারে না সে বাংলাকে কী দাঁড় করাবে?’

বন্ধ করুন