বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভয়ঙ্কর আক্রমণ নেমে এল তৃণমূল প্রার্থীর উপর, অভিযোগের তির বিজেপির দিকে
TMC
TMC

ভয়ঙ্কর আক্রমণ নেমে এল তৃণমূল প্রার্থীর উপর, অভিযোগের তির বিজেপির দিকে

  • এবার তাঁর সহকর্মী নেতা নারায়ণগড় বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী সূর্যকান্ত অট্টের গাড়ির উপর হামলা নেমে এল বলে অভিযোগ।

নন্দীগ্রামের পর নারায়ণগড়। ফের আক্রমণ নেমে এল তৃণমূল কংগ্রেস প্রার্থীর উপর। কয়েকদিন আগেই আঘাত নেমে এসেছিল স্বয়ং তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর। যা প্রমাণ দেখা যাচ্ছে প্লাস্টার পায়ে হুইল চেয়ারে বসে সভা করতে বাংলার নেত্রীকে। এবার তাঁর সহকর্মী নেতা নারায়ণগড় বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী সূর্যকান্ত অট্টের গাড়ির উপর হামলা নেমে এল বলে অভিযোগ। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা থানার রামাগ্রামে।

স্থানীয় সূত্রে খবর, তৃণমূল কংগ্রেস প্রার্থী সূর্যকান্ত অট্ট নারায়ণগড়ের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারে বেরিয়ে ছিলেন। প্রচার করতে করতে বেলদা থানা রামাগ্রামে পৌঁছে ছিলেন তিনি। এলাকার জনপ্রিয় এই নেতা প্রচার করে বাড়ি ফিরতে গিয়ে দেখেন রাত হয়ে গিয়েছে। তবুও গাড়িতে করেই বাড়ি ফিরছিলেন তিনি। অভিযোগ, ফেরার পথে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা মাঝ রাস্তায় তাঁর গাড়ির সামনে বাধা হয়ে দাঁড়ায়। তিনি নেমে কি ব্যাপার দেখতে গেলে তাঁর ওপর হামলা চালানো হয়। লাঠি দিয়ে গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়। সঙ্গে প্রার্থীকেও মারধরও করা হয়।

পুলিশ সূত্রে খবর, ওই ঘটনায় আহত হন এক তৃণমূল কংগ্রেস কর্মীও। আশঙ্কাজনক অবস্থায় ওই তৃণমূল কংগ্রেস কর্মীকে বেলদা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারপরই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজেপির বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হয়েছে। বিজেপির পাল্টা অভিযোগ, তৃণমূল কংগ্রেসের কর্মীরা বহিরাগতদের নিয়ে এসে বিজেপি কর্মীদের ওপর হামলা চালায়। পরস্পরের এই দোষারোপের ঘটনায় এলাকায় উত্তেজনা রয়েছে। তাই বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

বন্ধ করুন