বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > অন্ডালে বোমা বিস্ফোরণে মৃত্যু একজনের, আহত ৩, শুরু রাজনৈতিক তরজা
অন্ডালে বোমা বিস্ফোরণে মৃত্যু একজনের, আহত ৩, বাড়ছে রাজনৈতিক তরজা। (ছবিটি প্রতীকী)
অন্ডালে বোমা বিস্ফোরণে মৃত্যু একজনের, আহত ৩, বাড়ছে রাজনৈতিক তরজা। (ছবিটি প্রতীকী)

অন্ডালে বোমা বিস্ফোরণে মৃত্যু একজনের, আহত ৩, শুরু রাজনৈতিক তরজা

ঘটনায় আহত হয়েছেন তিনজন।

অন্ডালের জামবাদে বোমা বিস্ফোরণে মৃত্যু হল একজনের। ঘটনায় আহত হয়েছেন তিনজন।বুধবার রাতে এই ঘটনাটি ঘটেছে। গোটা ঘটনায় এলাকায় তীব্র চা্ঞ্চল্য ছড়িয়েছে।

জানা যাচ্ছে, মৃত ব্যক্তির নাম সরবন চৌধুরী (৩৯)। অন্ডাল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত অবস্থায় সরবন চৌধুরীকে উদ্ধার করে রানিগঞ্জের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করলে দেহ আসানসোল জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। তবে আহত তিনজনের কোনও খোঁজ পাওয়া যায়নি৷ তাদের খোঁজ চালাচ্ছে অন্ডাল থানার পুলিশ।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ৷ এই প্রসঙ্গে ডিসিপি ইস্ট অভিষেক গুপ্ত জানিয়েছেন, বোমা বাঁধতে গিয়ে এই ঘটনা ঘটেছে, এমন কোনও প্রমাণ পাওয়া যায়নি। ওই ব্যক্তির এলাকায় কোনও এক মহিলার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। তবে রাজনৈতিক কারণে এই ঘটনা কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। 

মৃত ব্যক্তি কোনও রাজনৈতিক দলের সঙ্গে সরাসরি যুক্ত কিনা, সে বিষয়েও স্পষ্টভাবে কিছু জানা যায়নি। যেহেতু ভোটের আগে এই ঘটনা ঘটেছে, তাই পুলিশ খতিয়ে দেখছে, মৃত ব্যক্তি কোনও রাজনৈতিক দলের সক্রিয় কর্মী ছিলেন কিনা।

এদিকে ভোটের মুখে রাজ্য জুড়ে বিভিন্ন রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটছে। বারুইপুরের বেলেগাছিতে সংযুক্ত মোর্চা সমর্থকদের সঙ্গে তৃণমূল কর্মীদের ব্যাপক সংঘর্ষ হয়। সংঘর্ষের জেরে এক তৃণমূল কর্মীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় উভয় পক্ষের ছ'জন আহত হয়েছেন। সোনারপুরে আরও এক ঘটনায় আক্রান্ত হয়েছেন এক তৃণমূল কর্মী। তৃণমূলের অভিযোগ, মিছিল চলাকালীন দলীয় কর্মী সুখলাল মিদ্যার পর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা।

বন্ধ করুন