বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পায়ে আঘাত নিয়ে মমতার চক্রান্তের তত্ত্বের জবাবে কী বললেন অমিত শাহ?
রবিবার মেদিনীপুরের রোড শোয়ে অমিত শাহ। (PTI)
রবিবার মেদিনীপুরের রোড শোয়ে অমিত শাহ। (PTI)

পায়ে আঘাত নিয়ে মমতার চক্রান্তের তত্ত্বের জবাবে কী বললেন অমিত শাহ?

  • রাজ্যে এসে মমতার আরোগ্য কামনা করলেও কী করে তিনি আহত হয়েছেন তা নিয়ে মুখ খোলেননি বিজেপির কোনও নেতা।

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে অন্যতম আলোচ্য বিষয় মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের চোট। কী ভাবে আঘাত পেলেন তিনি। গত ১ সপ্তাহ ধরে বিভিন্ন সভায় তাঁকে চক্রান্ত করে আঘাত করা হয়েছে বলে অভিযোগ করেছেন মমতা। যদিও এই নিয়ে সাবধানী বিজেপি। রাজ্যে এসে মমতার আরোগ্য কামনা করলেও কী করে তিনি আহত হয়েছেন তা নিয়ে মুখ খোলেননি বিজেপির কোনও নেতা। এদিন সরাসরি প্রশ্নের মুখেও এই প্রশ্নের কোনও জবাব দিলেন না শাহ। জবাব দেওয়ার ভার ছাড়লেন রাজ্যের মানুষের ওপর। 

গত ১০ মার্চ নন্দীগ্রামে ভোটপ্রচারের সময় আহত হন মমতা। তার পর ২ দিন SSKM-এ ভর্তি হন তিনি। গত ১৪ মার্চ থেকে ফের হুইলচেয়ারে করে প্রচারে শুরু করেন তিনি। তার পর থেকে হুইলচেয়ারে করেই প্রথম ও দ্বিতীয় দফার নির্বাচনের প্রচারে অংশগ্রহণ করছেন তৃণমূলনেত্রী। সঙ্গে তিনি অভিযোগ করছেন, চক্রান্ত করে তাঁর পায়ে আঘাত করা হয়েছে। তাঁর দাবি, তাঁর সারা শরীরে সিপিএমের পুলিশের আঘাত করেছে। বাকি ছিল পা-টা। সেটাও আহত করে দিয়েছে বিজেপি। 

মঙ্গলবার মেদিনীপুরের রোড শোয়ে এই নিয়ে সরাসরি প্রশ্নের উত্তরে অমিত শাহ বলেন, ‘এব্যাপারে আমি কোনও জবাব দেব না। জবাব দেবে বাংলার জনতা।’ দিনকয়েক আগে রাজ্য সফরে এসে মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করেছিলেন শাহ। সঙ্গে তিনি বলেছিলেন, ‘দিদি কী করে আঘাত পেয়েছেন তা ভগবান জানেন।’

বন্ধ করুন