বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নির্বাচনী প্রচারে ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী, ১ এপ্রিল উলুবেড়িয়ায় জনসভা
নরেন্দ্র মোদী। (ছবি সৌজন্য বিজেপি)
নরেন্দ্র মোদী। (ছবি সৌজন্য বিজেপি)

নির্বাচনী প্রচারে ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী, ১ এপ্রিল উলুবেড়িয়ায় জনসভা

  • তৃতীয় ও চতুর্থ পর্যায়ে হাওড়া জেলার ১৬টি আসনে নির্বাচন হবে। এইসব আসনের প্রার্থীদের সমর্থনে প্রচার করতেই ১ এপ্রিল উলুবেড়িয়ায় জনসভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

উলুবেড়িয়ায় জনসভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যে মাঠে তিনি জনসভা করবেন সেখানে বৃহস্পতিবার সকালে সেই মাঠে ভূমি পুজো করলেন বিজেপি নেতৃত্ব। এদিন সকালে উলুবেড়িয়ার জোয়ারগড়ি অঞ্চলের মধুবাটি গ্রামে এই ভূমি পুজো হয়। তৃতীয় ও চতুর্থ পর্যায়ে হাওড়া জেলার ১৬টি আসনে নির্বাচন হবে। এইসব আসনের প্রার্থীদের সমর্থনে প্রচার করতেই ১ এপ্রিল উলুবেড়িয়ায় জনসভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বিজেপি সূত্রে খবর, বেলা ২টো নাগাদ ১৬ নম্বর জাতীয় সড়কের পাশে মধুবাটি গ্রামের মাঠে জনসভা করবেন প্রধানমন্ত্রী। মাঠে মঞ্চ বাঁধার আগে বৃহস্পতিবার সকালে ভূমি পুজো করলেন বিজেপির হাওড়া জেলা (‌গ্রামীণ)‌ নেতৃত্ব। ভূমি পুজোয় উপস্থিত ছিলেন বিজেপির হাওড়া জেলা (‌গ্রামীণ)‌–এর আহ্বায়ক সুজয় চক্রবর্তী, জেলার সহ–সভাপতি রমেশ সাঁধুখা, বিজেপি নেতা পিন্টু পাড়ুই এবং অন্যান্যরা।

এদিন রমেশ সাঁধুখা বলেন, ‘‌প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে সবরকম প্রস্তুতি নেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রীর সভা মঞ্চে কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্ব ছাড়াও জেলার ১৬টি বিজেপির প্রার্থী উপস্থিত থাকবেন।’‌ এদিন বিজেপি নেতারা দাবি করেন প্রধানমন্ত্রীর সভায় প্রায় ২ লক্ষ মানুষের সমাগম হবে। বাংলাদেশ সফর শেষ করে তিনি ফিরবেন ২৭ তারিখেই। তারপর এখানে আসবেন ১ এপ্রিল।

বন্ধ করুন