বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ব্রিগেড থেকে ভাইপোকে নিয়ে পিসিকে আক্রমণ মোদীর
রবিবার ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (AP)
রবিবার ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (AP)

ব্রিগেড থেকে ভাইপোকে নিয়ে পিসিকে আক্রমণ মোদীর

  • পালটা তৃণমূলের তরফে সুব্রত মুখোপাধ্যায় বলেন, ‘রাজনীতিতে পরিবার নিয়ে আলোচনা করা উচিত নয়। তাহলে প্রধানমন্ত্রীর পরিবার নিয়েও টানাটানি হবে।

ব্রিগেডের সভায় মোদীর মুখে ফের শোনা গেল পিসি – ভাইপো। নাম না করে ফের ভাইপোকে নিয়ে পিসিকে আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী। বললেন, ’১০ বছরে আপনি শুধু একজন ভাইপোর পিসি হয়ে গেলেন কেন।’ জবাব দিয়েছে তৃণমূলও।

এদিন মোদী বলেন, ‘দশ বছরের শাসনের পর বাংলার মানুষ আপনাকে একটাই প্রশ্ন করছে। বাংলার মানুষ আপনাকে দিদির বলে ভোট দিয়েছিল। কিন্তু ১০ বছরে আপনি নিজেকে শুধু একজন ভাইপোর পিসি করে তুললেন কেন? বাংলার লক্ষ লক্ষ ভাইপো ভাইঝির আশা পূরণ করার বদলে আপনি একজন ভাইপোর লোভ পূরণ করতে লেগে পড়লেন কেন? আপনিও ভাই – ভাইপো বাদের কংগ্রেসি রীতি ছাড়তে পারলেন না। যে রীতির বিরুদ্ধে আপনি একসময় বিদ্রোহ ঘোষণা করেছিলেন’।

পালটা তৃণমূলের তরফে সুব্রত মুখোপাধ্যায় বলেন, ‘রাজনীতিতে পরিবার নিয়ে আলোচনা করা উচিত নয়। তাহলে প্রধানমন্ত্রীর পরিবার নিয়েও টানাটানি হবে। উনি বিয়ে করে ভারতীয় রীতিতে সংসার করেননি। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী মন্ত্রী করেননি। তিনি আমাদের সবার মতো রাজনীতি করেন। যে কেউ রাজনীতি করতে পারেন। তাঁকে বাধা দেওয়া যায় না। মুখ্যমন্ত্রীর পরিবারের আর কেউ রাজনীতিতে যুক্ত নন।’

 

বন্ধ করুন