বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > খড়গপুরের সভায় দিলীপ ঘোষকে প্রশংসায় ভরালেন মোদী
শনিবার খড়গপুরে প্রধানমন্ত্রীর হাতে স্মারক তুলে দিচ্ছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। 
শনিবার খড়গপুরে প্রধানমন্ত্রীর হাতে স্মারক তুলে দিচ্ছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। 

খড়গপুরের সভায় দিলীপ ঘোষকে প্রশংসায় ভরালেন মোদী

  • এদিন মোদীর ভাষণ চলছিল লাইন ধরেই। কিন্তু হঠাৎই এদিন দিলীপ ঘোষের প্রশংসা করতে শুরু করেন প্রধানমন্ত্রী।

খড়গপুরে ভোটপ্রচারে এসে বিজেপির রাজ্য সভাপতি তথা স্থানীয় সাংসদ দিলীপ ঘোষের নেতৃত্বকে প্রশংসায় ভরালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যার পর থেকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে দিলীপবাবু অন্যান্যদের থেকে এক কদম এগিয়ে গেলেন বলে মন্তব্য করতে শুরু করেছে রাজনৈতিক মহলের একাংশ। তবে এসবে কান দিতে নারাজ দিলীপ ঘোষ। 

শনিবার খড়গপুরে বিজেপি প্রার্থীদের সমর্থনে ভোটপ্রচারে এসে রাজ্য সরকার ও মমতা বন্দ্যোপাধ্যায়কে তুমুল আক্রমণ করেন মোদী। সঙ্গে মনে করান পশ্চিমবঙ্গের সঙ্গে বিজেপির যোগ। দল তৈরিতে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের ভূমিকা। 

এতদূর পর্যন্ত মোদীর ভাষণ চলছিল লাইন ধরেই। কিন্তু হঠাৎই এদিন দিলীপ ঘোষের প্রশংসা করতে শুরু করেন প্রধানমন্ত্রী। বলেন, ‘২০১৭ সালে দায়িত্ব নেওয়ার পর থেকে দিলীপবাবুর ওপর অনেক হামলা হয়েছে। কিন্তু তিনি কখনো পিছিয়ে যাননি। ওনার মতো নেতা পাওয়া গর্বের বিষয়।’

নানা সময় বিভিন্ন রাজনৈতিক ও অরাজনৈতিক ব্যক্তিত্বকে প্রশংসায় ভরিয়েছেন প্রধানমন্ত্রী। সম্প্রতি তিনি কংগ্রেসের রাজ্যসভার বিদায়ী সাংসদ গোলাম নবি আজাদের প্রশংসা করেন। কিন্তু দিলীপ ঘোষের প্রকাশ্যে প্রশংসার পর অনেকেই মনে করছেন বিজেপি ক্ষমতায় এলে মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়ে অনেকটা এগিয়ে গেলেন তিনি। 

প্রধানমন্ত্রীর মুখে তাঁর প্রশংসায় গর্বিত হলেও নিজের কর্তব্যে অবিচল দিলীপ ঘোষের সংযত প্রতিক্রিয়া, প্রধানমন্ত্রীর মুখে নিজের প্রশংসা শোনা সৌভাগ্যের ব্যাপার। আমার দায়িত্ব আরও বেড়ে গেল। 

 

বন্ধ করুন