বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পশ্চিমবঙ্গ সফরের অগের দিন বাংলা টুইট মোদীর
ফাইল ছবি
ফাইল ছবি

পশ্চিমবঙ্গ সফরের অগের দিন বাংলা টুইট মোদীর

  • এদিন প্রেস ইনফরমেশন ব্যুরোর তরফে বাংলায় একটি প্রেস বিবৃতিও জারি করা হয়েছে। তাতে প্রধানমন্ত্রীর সফরের বিস্তারিত জানানো হয়েছে প্রধানমন্ত্রীর দফতরের তরফে।

সফরের আগের দিন পশ্চিমবঙ্গবাসীকে তাঁর সফরসূচি সম্পর্কে অবহিত করতে বাংলায় টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার পশ্চিমবঙ্গ সফরে এসে হলদিয়ায় একগুচ্ছ সরকারি প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন তিনি। তার আগে রাজনৈতিক সভাও করার কথা রয়েছে তাঁর। 

সফরের আগের দিন শনিবার সন্ধ্যায় বাংলায় টুইট করে প্রধানমন্ত্রী লেখেন, ‘হলদিয়া পরিশোধনাগারের দ্বিতীয় ক্যাটালিটিক-আইসোডিওয়াকসিং ইউনিটের শিলান্যাস করা হবে।একই  সঙ্গে  ৪১ নম্বর জাতীয় সড়কে হলদিয়ার রানীচকে রেললাইনের ওপর ৪ লেনের উড়ালপুলটির উদ্বোধন করা হবে।’ (বানান অপরিবর্তিত)

এদিন প্রেস ইনফরমেশন ব্যুরোর তরফে বাংলায় একটি প্রেস বিবৃতিও জারি করা হয়েছে। তাতে প্রধানমন্ত্রীর সফরের বিস্তারিত জানানো হয়েছে প্রধানমন্ত্রীর দফতরের তরফে। সেখানে জানানো হয়েছে, আগামিকাল হলদিয়ায় ১১০০ কোটি টাকা ব্যায়ে ভারত পেট্রোলিয়ামের এলপিজি ইমপোর্ট টার্মিনাল, ২,৪০০ কোটি টাকা ব্যায়ে ডোভি – দুর্গাপুর গ্যাস পাইপলাইনের শিলান্যাস করবেন। 

এছাড়া ইন্ডিয়ান অয়েলের তৈল শোধনাগারের ক্যাটালিটিক আইসোডিওয়াকসিং ইউনিটের শিলান্যাস করবেন। এছাড়া হলদিয়ার রানিচকে রেললাইনের ওপর ৮ লেনের উড়ালপুলের উদ্বোধন করবেন মোদী। 

 

বন্ধ করুন