বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আহত হওয়ার ১ সপ্তাহ পর মমতার আরোগ্য কামনা করলেন মোদী
বৃহস্পতিবার পুরুলিয়ার জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 
বৃহস্পতিবার পুরুলিয়ার জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

আহত হওয়ার ১ সপ্তাহ পর মমতার আরোগ্য কামনা করলেন মোদী

  • এদিন প্রধানমন্ত্রী বলেন, ‘দিদি দেশেরই একজন মেয়ে। তাঁর সম্মান আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। আমি তাঁর আহত হওয়ার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছিলাম।

পুরুলিয়ার সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আরোগ্য কামনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার মোদী বলেন, ভগবানের কাছে প্রার্থনা করি আপনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। 

গত ১০ মার্চ বুধবার নন্দীগ্রামে ভোটপ্রচারে আহত হন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর পায়ে চোট লাগে। তার পর গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে। কিন্তু প্রধানমন্ত্রীর মুখ থেকে এই নিয়ে একটা শব্দও বেরোয়নি। অবশেষে পশ্চিমবঙ্গে ভোটপ্রচারে এসে মমতার চোট নিয়ে বললেন মোদী। 

এদিন প্রধানমন্ত্রী বলেন, ‘দিদি দেশেরই একজন মেয়ে। তাঁর সম্মান আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। আমি তাঁর আহত হওয়ার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছিলাম। ভগবানের কাছে প্রার্থনা করি উনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’

মঙ্গলবার পশ্চিমবঙ্গ সফরে এসে মমতার আরোগ্য কামনা করেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। পায়ে চোট লাগার পর যে ভাবে হুইলচেয়ারে মমতা ভোটপ্রচার করছেন তাতে সহানুভূতির ভোট তাঁর দিকে চলে যেতে পারে বলে মনে করছে বিজেপি। তাই দলের শীর্ষনেতৃত্ব ঠিক করেছে মোদী – অমিত শাহ ছাড়া মমতা বন্দ্যোপাধ্যায়ের চোট নিয়ে কথা বলবেন না কেউ। 

 

বন্ধ করুন