বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > 'বিজেপির দালাল মহুয়া মৈত্র' পোস্টারে ছয়লাপ তেহট্ট, ‘ক্ষতি করছে তৃণমূল ও বিজেপির’
'বিজেপির দালাল মহুয়া মৈত্র' পোস্টারে ছয়লাপ তেহট্ট, ‘ক্ষতি করছে তৃণমূল ও বিজেপির’। (ছবি সৌজন্য সংগৃহীত এবং ফেসবুক)
'বিজেপির দালাল মহুয়া মৈত্র' পোস্টারে ছয়লাপ তেহট্ট, ‘ক্ষতি করছে তৃণমূল ও বিজেপির’। (ছবি সৌজন্য সংগৃহীত এবং ফেসবুক)

'বিজেপির দালাল মহুয়া মৈত্র' পোস্টারে ছয়লাপ তেহট্ট, ‘ক্ষতি করছে তৃণমূল ও বিজেপির’

  • এবার জেলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী মহুয়া মৈত্র এবং তেহট্ট ব্লক সভাপতি বিশ্বরূপ রায় ওরফে ডাকুর নামেও বেনামে পোস্টার পড়ল।

পোস্টার রাজনীতির যে ট্রেন্ড দেখা গিয়েছিল, এবার তার অগ্রগতি হল। এবার জেলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী মহুয়া মৈত্র এবং তেহট্ট ব্লক সভাপতি বিশ্বরূপ রায় ওরফে ডাকুর নামেও বেনামে পোস্টার পড়ল।

এই সব পোস্টারে জেলা সভানেত্রী ও ব্লক সভাপতিকে ‘বিজেপির দালাল’ বলে অভিযোগ করা হয়েছে। সঙ্গে দাবি করা হয়েছে, তৃণমূল এবং বিজেপির সর্বনাশ করছেন মহুয়া। আর এক পোস্টারে লেখা— ‘তৃণমূল কংগ্রেসের জেলা ও ব্লক সভাপতি যদি বিজেপি হয় তাহলে আমরা তৃণমূল করব।’ নীচে আগের মতোই লেখা ‘জনগণের কণ্ঠ’।

উল্লেখ্য, কয়েকদিন আগে তেহট্ট আদালতের সামনে তৃণমূল কংগ্রেস বিধায়ক গৌরীশংকর দত্ত ও তাঁর ছেলে অয়নের নাম করে পোস্টার পড়েছিল। যেখানে তৃণমূল কংগ্রেসের বড় নেতারা দল পরিবর্তন করলে বিজেপির পুরনো নেতারা গুরুত্বহীন হয়ে যাবেন বলে আশঙ্কা প্রকাশ করা হয়েছিল। যদিও এবারের পোস্টারে আবার লেখা হয়েছে, ‘ডাকু রায় অর্জুন বিশ্বাসের অশুভ আঁতাঁত মানছি না মানব না’। অর্জুন বিশ্বাস বিজেপির জেলা কমিটির সদস্য।

তৃণমূল কংগ্রেসের সাংসদ মহুয়া মৈত্রের নামে বিষোদগার করে দেওয়া হয়েছে পোস্টার। তবে তৃণমূলের এক জেলার নেতা বলেন, ‘‌কারা এই কাজ করেছেন, তা জানা নেই। তবে যা লেখা রয়েছে তাতে বাংলার সংস্কৃতি ফুটে উঠছে না।’‌ বিজেপির দাবি, তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরেই এই সব পোস্টার দেওয়া হচ্ছে। তবে তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র দেবাশিস রায় বলেন, ‘‌যে মহিলা বিজেপিকে জেলা ছাড়া করার জন্য লড়ছেন, তাঁর সম্পর্কে এই ধরনের কথা পাগলামো ছাড়া কিছু নয়।’‌

বন্ধ করুন