বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > জমি - বাড়ি কিনে কী করবেন, দেশটাই যদি না থাকে? হলদিয়ায় বললেন শুভেন্দু
বুধবার সন্ধ্যায় হলদিয়ায় বক্তব্য রাখছেন শুভেন্দু অধিকারী। নিজস্ব চিত্র

জমি - বাড়ি কিনে কী করবেন, দেশটাই যদি না থাকে? হলদিয়ায় বললেন শুভেন্দু

  • বুধবার সন্ধ্যায় হলদিয়ার সিপিটি মার্কেট থেকে মঞ্জুশ্রী মোড় পর্যন্ত এই অভিনন্দন যাত্রা হয়। যেখানে শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত ছিলেন হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল, তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তপন বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্যরা।

চার রাজ্যে বিজেপি সরকার গড়া উজ্জাপনে পূর্ব মেদিনীপুরের হলদিয়াতে অভিনন্দন যাত্রায় অংশগ্রহণ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার সন্ধ্যায় হলদিয়ার সিপিটি মার্কেট থেকে মঞ্জুশ্রী মোড় পর্যন্ত এই অভিনন্দন যাত্রা হয়। যেখানে শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত ছিলেন হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল, তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তপন বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্যরা। মিছিল শেষে মঞ্চ থেকে শুভেন্দু বলেন, বাংলাকে কাশ্মীর হওয়া থেকে রুখতে এখন থেকে আপনাদের প্রস্তুতি নিতে হবে।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘কাশ্মীর ফাইলসটা দেখলে বুঝতে পারবেন, কেন গেরুয়া ঝান্ডা ধরে আপনাদের বিজেপিটা করতে হবে। যাতে ২০৪০ সালে পশ্চিমবঙ্গটাও কাশ্মীর না হয় সেজন্য এখন থেকে আপনাদের প্রস্তুতি নিতে হবে’।

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত শক্ত করার আহ্বান জানিয়ে শুভেন্দু বলেন, ‘আফগানিস্তান, ইউক্রেন দেখার পরে আপনারা মোদীজিকে কি ছাড়বেন? বাড়ি করলেন, টাকা জমালেন, দামি গাড়ি কিনলেন, লকার ভর্তি সোনা রাখলেন, আর দেশটা যদি না থাকে? দেশ যদি শক্তিশালী নেতার হাতে না থাকে, শক্তিশালী পার্টির হাতে না থাকে, যতই ভাবেন আমি তো ভালো আছি, কিচ্ছু থাকবে না’।

পশ্চিমবঙ্গের ভোটারদের শুভেন্দুর কটাক্ষ, ‘উত্তর প্রদেশ, উত্তরাখণ্ড, মণিপুর, গোয়ার লোক ৫০০ টাকায় বিক্রি হয়নি। তারা একসঙ্গে ভোট দিয়েছে। তারা মোদীজিকে ভোট দিয়েছে’।

সঙ্গে তিনি বলেন, ‘দিনহাটায় কয়লা ভাইপো বলেছিলেন, গোয়ায় তোলামূল পার্টির সরকার হবে। মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী নির্বাচন করবেন। সেখানে তৃণমূল গোল্লা পেয়েছে। তাই আমাদের এত আনন্দ।’

 

বন্ধ করুন