বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তৃণমূল থেকেও পদত্যাগ করলেন রাজীব, মমতাকে পাঠালেন ইস্তফাপত্র
রাজীব বন্দ্যোপাধ্যায়। 
রাজীব বন্দ্যোপাধ্যায়। 

তৃণমূল থেকেও পদত্যাগ করলেন রাজীব, মমতাকে পাঠালেন ইস্তফাপত্র

  • এদিন বিকেলে মমতা বন্দ্যোপাধ্যায়কে পাঠানো পদত্যাগপত্রে রাজীব লিখেছেন, দলের হয়ে দীর্ঘদিন কাজ করেছেন তিনি। বহু সময় ব্যায় করেছেন দলের জন্য। এই সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

বিধায়ক পদে ইস্তফার কয়েক ঘণ্টার মধ্যে তৃণমূল থেকে পদত্যাগ করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এদিন সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে পদত্যাগপত্র পাঠিয়েছেন তিনি। তাতে দলের সমস্ত ও প্রাথমিক সদস্যপদ থেকে অব্যহতি চেয়েছেন প্রাক্তন মন্ত্রী। 

এদিন বিকেলে মমতা বন্দ্যোপাধ্যায়কে পাঠানো পদত্যাগপত্রে রাজীব লিখেছেন, দলের হয়ে দীর্ঘদিন কাজ করেছেন তিনি। বহু সময় ব্যায় করেছেন দলের জন্য। এই সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। সঙ্গে দলের প্রাথমিক সদস্যপদ ও অন্যান্য সমস্ত পদ থেকে অব্যহতি চেয়েছেন তিনি।

শুক্রবার দুপুরে বিধানসভায় গিয়ে অধ্যক্ষের কাছে বিধায়ক পদে পদত্যাগপত্র জমা দেন রাজীব। এর পর সরাসরি না বললেও বুঝিয়ে দিয়েছেন, বিজেপিতে যোগ দিচ্ছেন তিনি। 

গত কয়েক মাস ধরে দলের বিরুদ্ধে লাগাতার মুখ খুলছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। একের পর এক মন্ত্রিসভার বৈঠকে গরহাজির ছিলেন তিনি। গত শুক্রবার রাজ্যের বনমন্ত্রীর পদে ইস্তফা দেন রাজীব। তার পরই তৃণমূলের সঙ্গে তাঁর বিচ্ছেদ একপ্রকার পাকা হয়ে গিয়েছিল। সেই প্রক্রিয়া সম্পূর্ণ হল শুক্রবার। তৃণমূলে পদত্যাগের পর স্বাধীন রাজনৈতিক সিদ্ধান্ত গ্রহণে আর কোনও বাধা রইল না রাজীবের। 

 

বন্ধ করুন