বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিজেপিতে যোগ দিতেই Z শ্রেণির কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন রাজীব বন্দ্যোপাধ্যায়
রাজীব বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি
রাজীব বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

বিজেপিতে যোগ দিতেই Z শ্রেণির কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন রাজীব বন্দ্যোপাধ্যায়

  • রাজীব বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তার দায়িত্ব বর্তেছে CRPF-এর ওপর।  রবিবার রাত থেকেই তাঁর বাড়িতে মোতায়েন হয়েছেন বাহিনীর জওয়ান ও আধিকারিকরা।

শুভেন্দুর পথে বিজেপিতে যোগ দিয়ে তাঁর মতোই কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। হাওড়ার এই বিজেপি নেতাকে জেড শ্রেণির নিরাপত্তা দিয়েছে কেন্দ্র। সোমবার থেকেই তাঁর নিরাপত্তায় কেন্দ্রীয় বাহিনীর কর্মীরা মোতায়েন হয়েছেন। এর আগে মন্ত্রী থাকাকালীন রাজ্যের নিরাপত্তা পেতেন রাজীব বন্দ্যোপাধ্যায়। 

রাজ্যে বিজেপি নেতাদের কেন্দ্রীয় নিরাপত্তা প্রদান কোনও নতুন জিনিস নয়। আদি নেতা হোন বা তৃণমূলত্যাগী, প্রত্যেকেই কেন্দ্রের নিরাপত্তা পেয়েছেন। সেই তালিকায় এবার যোগ হল রাজীব বন্দ্যোপাধ্যায়ের নামও। শনিবার বিশেষ বিমানে দিল্লি গিয়ে বিজেপিতে যোগ দেন তিনি। রবিবার হাওড়ার ডুমুরজলা স্টেডিয়াম থেকে এর পর আক্রমণ শানান তৃণমূলের উদ্দেশে। তার ২৪ ঘণ্টার মধ্যে কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন তিনি। 

রাজীব বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তার দায়িত্ব বর্তেছে CRPF-এর ওপর।  রবিবার রাত থেকেই তাঁর বাড়িতে মোতায়েন হয়েছেন বাহিনীর জওয়ান ও আধিকারিকরা। বিজেপির দাবি, যে ভাবে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের পর শুভেন্দু অধিকারীর ওপর হামলার চেষ্টা হয়েছে তাতে রাজীববাবুকে দ্রুত নিরাপত্তা দেওয়া অত্যন্ত জরুরি হয়ে পড়েছিল। 

রাজীব ছাড়াও বিজেপিতে যোগদানকারী বৈশালী ডালমিয়া, প্রবীর ঘোষাল, রথীর চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ ও পার্থসারথী চট্টোপাধ্যায় ওয়াই শ্রেণির নিরাপত্তা পেতে পারেন বলে খবর। 

 

বন্ধ করুন