বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > দিল্লিতে অবতরণ করল রাজীবদের বিমান, যে কোনও সময় হতে পারে যোগদান
এই বিমানেই দিল্লি গিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়রা। ফাইল ছবি
এই বিমানেই দিল্লি গিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়রা। ফাইল ছবি

দিল্লিতে অবতরণ করল রাজীবদের বিমান, যে কোনও সময় হতে পারে যোগদান

  • বিজেপি সূত্রের খবর, সম্ভবত দিল্লিতে বিজেপির সদর দফতরে অমিত শাহের সঙ্গে বৈঠক করবেন রাজীব বন্দ্যোপাধ্যায়রা। তার পরই যোগদানের ব্যাপারে সিদ্ধান্ত নেবেন তাঁরা।

দিল্লিতে অবতরণ করল রাজীব বন্দ্যোপাধ্যায়দের বিমান। শনিবার সন্ধ্যা ৭.০৭ মিনিটে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বিশেষ বিমানটি। এর পর দিল্লিতে অমিত শাহের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা রয়েছে তাঁদের। তাঁর পর যে কোনও সময় বিজেপিতে যোগদান করতে পারেন তাঁরা। 

রাজীবের সঙ্গে শনিবার সন্ধ্যায় দিল্লি গিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়। বিজেপিতে যোগদানের উদ্দেশে ওই বিমানে দিল্লি গিয়েছেন রথীন চক্রবর্তী, বৈশালী ডালমিয়া, পার্থসারথি চট্টোপাধ্যায়, প্রবীর ঘোষাল ও রুদ্রনীল ঘোষ। 

টাটা ফাইনান্সের নামে নথি ভুক্ত বিমানটি রাফালের নির্মাতা সংস্থা দাসোঁর তৈরি। এদিন বিকেল ঠিক ৪.৪৪ মিনিটে দমদম বিমানবন্দর থেকে ওড়ে বিমানটি। রাজীবদের দিল্লিযাত্রা ঘিরে ইতিমধ্যে জোর শোরগোল শুরু হয়েছে রাজনৈতিক মহলে। 

বিজেপি সূত্রের খবর, সম্ভবত দিল্লিতে বিজেপির সদর দফতরে অমিত শাহের সঙ্গে বৈঠক করবেন রাজীব বন্দ্যোপাধ্যায়রা। তার পরই যোগদানের ব্যাপারে সিদ্ধান্ত নেবেন তাঁরা। বিমানে ওঠার আগে এমনই জানিয়েছেন রাজীববাবু।

ওই দফতরেই সাংবাদিক বৈঠকে হবে যোগদান কর্মসূচি। এর পর রাতেই কলকাতায় ফিরবেন রাজীবরা। রবিবার ডুমুরজলায় বিজেপি সভায় হাজির থাকবেন তাঁরা। তবে পুরোটাই নির্ভর করছে অমিত শাহের সঙ্গে বৈঠকের পর তাঁরা কী সিদ্ধান্ত নেন তার ওপর।

 

বন্ধ করুন