বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > হার স্বীকার বিজেপির, মমতাকে অভিনন্দন বার্তা রাজনাথ-নির্মলার
মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি)
মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি)

হার স্বীকার বিজেপির, মমতাকে অভিনন্দন বার্তা রাজনাথ-নির্মলার

  • মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন বার্তা পাঠালেন রাজনাথ সিং, নির্মলা সীতারমন

বিজেপি নেতা তথা কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং অভিনন্দন বার্তা পাঠালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে। এদিন এক টুইট বার্তায় রাজনাথ সিং লেখেন, 'পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের জয়ের জন্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যাকে অভিনন্দন। তাঁর পরবর্তী শাসনকালের জন্য শুভেচ্ছা।' টুইট করে অভিনন্দন বার্তা দেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমনও।

উল্লেখ্য, এদিন টানটান উত্তেজনার মধ্য দিয়ে ভোট গণনা শুরু হতেই স্পষ্ট হতে থাকে তৃণমূলের জয়। এরই মাঝে অবশ্য নন্দীগ্রামে মমতা বনাম শুভেন্দুর লড়াই গড়ায় শেষ রাউন্ড পর্যন্ত। শেষ পর্যন্ত ১২০০ ভোটে নন্দীগ্রামেও জয় পান মমতা।

অন্যদিকে তৃণমূলের জয় নিশ্চিত হয়ে গিয়েছিল দুপুর গড়তেই। প্রাথমিক গণনা থেকেই স্পষ্ট হয়ে যায় যে ২০০-রও বেশি আসন নিয়ে জিততে চলেছে তৃণমূল কংগ্রেস। এই জয় স্পষ্ট হতেই সর্বভারতীয় নেতৃত্ব অভিনন্দন জানাতে থাকেন মমতাকে। টুইট করে অভিনন্দন জানান অখিলেশ যাদব, অরবিন্দ কেজরিওাল, শরদ পাওয়াররা।

শরদ পাওয়ার টুইটারে লেখেন, অভিনন্দন মমতা বন্দ্যোপাধ্যায় আপনার অসাধারণ জয়ের জন্য! আসুন আমরা জনকল্যাণে এবং সম্মিলিতভাবে প্যানডেমিকের মোকাবিলার দিকে আমাদের কাজ চালিয়ে যাই।

অরবিন্দ কেজরিওয়াল টুইট বার্তা লেখেন, এই ল্যান্ডস্লাইড জয়ের জন্য দিদি আপনাকে অভিনন্দন। কি লড়াই! অভিনন্দন পশ্চিমবঙ্গের জনগণকে। এছাড়া মমতাকে অভিনন্দন বার্তা পাঠান সঞ্জয় রাওয়াতও।

বন্ধ করুন