বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রাকেশ সিংয়ের আমার ওপর আগ্রহ ছিল, আমাকে অন্য চোখে দেখত: পামেলা
বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। 
বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। 

রাকেশ সিংয়ের আমার ওপর আগ্রহ ছিল, আমাকে অন্য চোখে দেখত: পামেলা

  • পামেলা আরও বলেন, ‘ফেব্রুয়ারির শুরু থেকেই আমি জানতাম আমাকে হয় মাদক মামলা অথবা অস্ত্র মামলায় ফাঁসানো হবে। আমাকে রাকেশ সিং খুনের হুমকি দিয়েছে।

কোকেনকাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংয়ের বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ আনলেন পামেলা গোস্বামী। বৃহস্পতিবার আদালত থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের সামনে রাকেশ সিংয়ের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেন তিনি। বলেন, তাঁর প্রতি আগ্রহ ছিল রাকেশ সিংয়ের। 

এদিন পামেলা বলেন, ‘আমি জানতাম আমার বিরুদ্ধে চক্রান্ত হবে। রাকেশ সিং আমাকে অন্য চোখে দেখতে শুরু করেছিল। আমি রাজি হইনি। আমাকে শারীরিক হেনস্থা করেছে।’

পামেলা আরও বলেন, ‘ফেব্রুয়ারির শুরু থেকেই আমি জানতাম আমাকে হয় মাদক মামলা অথবা অস্ত্র মামলায় ফাঁসানো হবে। আমাকে রাকেশ সিং খুনের হুমকি দিয়েছে। বলেছিল লোক দিয়ে আমার মার্ডার করিয়ে দেবে।’ তবে কৈলাস বিজয়বর্গীয় বা সৌমিত্র খাঁর বিরুদ্ধে তাঁর কোনও অভিযোগ নেই বলে জানিয়েছেন পামেলা। 

বুধবারই রাকেশ সিং তাঁর গাড়িতে মাদক রাখিয়েছিলেন বলে অভিযোগ করেছেন পামেলা গোস্বামী। এই ঘটনায় ইতিমধ্যে গ্রেফতার হয়েছেন রাকেশ সিং। তাঁকে হেফাজতে নিয়েছে কলকাতা পুলিশ। এবার দেখার রাকেশের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ যোগ করে কি না পুলিশ।

 

বন্ধ করুন