বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > দেবশ্রীর দায়ের করা মানহানির মামলায় শোভনের বিরুদ্ধে সাক্ষী হলেন রত্না
ফাইল ছবি
ফাইল ছবি

দেবশ্রীর দায়ের করা মানহানির মামলায় শোভনের বিরুদ্ধে সাক্ষী হলেন রত্না

  • নাম না করে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে দেবশ্রীর কটাক্ষ, ‘দেবশ্রী রায় জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার পেয়েছে। তিনি রাস্তায় বেরোলে মানুষ তার সঙ্গে ছবি তুলতে ছোটে। তাকে পরিচিত হতে অন্য কারও নাম প্রয়োজন হয় না।

আরও জমে গেল আদালতে শোভন – দেবশ্রী দ্বৈরথ। দেবশ্রী রায়ের করা মানহানির মামলায় সাক্ষী হলেন শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার আলিপুর আদালতে গিয়ে এব্যাপারে আইনজীবীদের সঙ্গে কথা বলেন ২ জনে। সঙ্গে ছিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষও। তিনিও শোভনবাবুর বিরুদ্ধে আলাদা একটি মানহানির মামলা করেছেন। 

এদিন আদালতে দেবশ্রী বলেন, ‘রত্নার সঙ্গে আমার প্রায় ১০ বছরের বন্ধুত্ব। রত্না আমাকে নিজেই বললো আমি তোমার সঙ্গে আছি।’ দেবশ্রী রায়ের দাবি, জানুয়ারিতে রায়দিঘিতে জনসভায় গিয়ে তাঁর বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করেছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। মহেশতলাতেও আমার বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করেছেন’।

নাম না করে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে দেবশ্রীর কটাক্ষ, ‘দেবশ্রী রায় জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার পেয়েছে। তিনি রাস্তায় বেরোলে মানুষ তার সঙ্গে ছবি তুলতে ছোটে। তাকে পরিচিত হতে অন্য কারও নাম প্রয়োজন হয় না। যেমন ওই মহিলা শোভনকে পরিচিতি পাওয়ার জন্য ব্যবহার করছেন। 

এদিন শোভনের বিরুদ্ধে মানহানির মামলা করে কুণাল ঘোষ বলেন, ‘উনি আমাকে নটোরিয়াস ক্রিমিনাল বলেছেন। আমি ওনাকে চড় মেরেছি না কান মলে দিয়েছি?’

গত শনিবার আলিপুর আদালতে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির মামলা করেন দেবশ্রী রায়। তার পর তিনি বলেন, অনেকদিন ধরে আমাকে প্রকাশ্যে অপমান করছে এই জুটি। এতদিন কিছু বলিনি। 

 

বন্ধ করুন